বীর মুক্তিযোদ্ধাদের ও চাঁদা দিতে হয় !! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

বীর মুক্তিযোদ্ধাদের ও চাঁদা দিতে হয় !!

4 May 2014, 2:48:10

cadabaji

নাঙ্গলকোটে মুক্তিযোদ্ধাদের ভাতা থেকে চাঁদা আদায়।

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা)প্রতিনিধি :০৪-০৫-২০১৪
নাঙ্গলকোট উপজেলায় রবিবার সোনালী ব্যাংক শাখায় মুক্তিযোদ্ধাদের ভাতা থেকে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে। জানা যায়, গত ৬ মাসের ভাতা বাবত ১৮হাজার টাকা উত্তোলনকালে প্রতি মুক্তিযোদ্ধা থেকে ৭শ টাকা হারে ৩৯৮জন মুক্তিযোদ্ধার নিকট থেকে মোট ২লক্ষ ৭৮হাজার ৬শ টাকা চাঁদা আদায় করছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের নেতৃবৃন্দ। সরেজমিনে তদন্তপূর্বক দেখা গেছে, মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া, ডেপুটি কমান্ডার সাবেক চেয়ারম্যান আবদুল খালেক, মাষ্টার আবুল হাসেম ও আবদুর রশিদ বি.কম এর উপস্থিতিতে ব্যাংক ক্যাশিয়ার উক্ত টাকা কর্তন করে জমা রাখে।

এব্যাপারে মুক্তিযোদ্ধা আবদুর রশিদ খন্দকার, আবদুল হামিদ, নুরুল আমিন বলেন- মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন দ্রুত গতিতে নির্মাণের জন্য পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন (কালু) ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা বাবত ৫শ টাকা, ব্যাংক খরচ ১শ টাকা ও আনুসাঙ্গিক খরচ বাবত ১শ টাকা হারে আদায় করা হচ্ছে। এব্যাপারে ব্যাংক ম্যানেজার দেওয়ান আলাউদ্দিন আহমেদ বলেন, ব্যাংকের কোনো খরচ নেই। এ ঘটনার সাথে আমি জড়িত নই। কোনো কর্মকর্তা এ ঘটনায় জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: