ব্রাহ্মণবাড়িয়া ইমজা’র নব গঠিত কমিটিকে জাতীয় সাংবাদিক ক্লাব’র অভিনন্দন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ব্রাহ্মণবাড়িয়া ইমজা’র নব গঠিত কমিটিকে জাতীয় সাংবাদিক ক্লাব’র অভিনন্দন

17 March 2019, 12:41:14
কাজী জহির উদ্দিন তিতাসঃ
ব্রাহ্মণবাড়িয়া ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অন্যতম সংগঠন ‘ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)’র পূর্ণাঙ্গ কার্যকরি কমিটি’র সভাপতি ও এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য ও সাধারণ সম্পাদক ও দীপ্ত টিভির জেলা প্রতিনিধি সেলিম পারভেজ সহ অন্যান্য সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন “জাতীয় সাংবাদিক ক্লাব” কেন্দ্রীয় কমিটি।
“জাতীয় সাংবাদিক ক্লাব” কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিনন্দন জানানো হয়।
জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মো: হারুন অর রশিদ, সহ সভাপতি মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আকলিমা আখতার শিউলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি. এম ব্রাহ্মণবাড়িয়া নবগঠিত ইমজা’র কমিটিকে শুভেচ্ছা ও অভিন্দন জানান এবং সংশ্লিষ্ট সকলের কর্মজীবনের সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x