সর্বশেষ সংবাদ
◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ ◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩

বড়সাঙ্গীশ্বর প্রাইমারি স্কুলের শিক্ষক নবীর মামলাবাজীতে পর্যুদস্ত ২ পরিবার

28 September 2019, 7:07:38

স্টাফ রিপোর্টার ঃ হায়াতুন্নবী ও আবু ইউসুফ দুই ভাই। নবী বড়সাঙ্গীশ্বর প্রাইমারি স্কুলের শিক্ষক। বাড়ি বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা। নবী ভাই আবু ইউসুফকে বাদি করে এ পর্যন্ত ৬টি মিথ্যা ও ববানোয়াট মামলা করেছে চাচা বৃদ্ধ আতাউর রহমান এ চাচাতো ভাই আবদুল মালেকসহ পরিবারের অন্যান্য সদস্যের নামে। এই পরিবার দুটি মামলার হাজিরা দিতে দিতে পর্যুদস্ত অবস্থা।

সরেজমিন গিয়ে দেখা গেছে, নবী ও তার ভাই ইউসুফ চাচা আতাউর ও চাচাতো ভাই মালেকের চলাচলের রাস্তা ঘর নির্মাণ করে রেখেছে।
বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজাহান মজুমদার আপস মিমাংসার বহু চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এক পর্যায়ে আপসে সম্মত হয়ে আর ঘড়িমসি করে সরে গেছেন মামলাবাজ নবী।
শাহজাহান চেয়ারম্যানের সাথে আলাপ করলে তিনি জানান, আমি বহু চেষ্টা করেছি আপস মিমাংসার কিন্তু মানবে বলে পরক্ষণে বিজ্ঞ আদালতে গিয়ে মামলা করে। নবী একটা মামলাবাজ ছেলে।
গ্রামের মেম্বার জামাল উদ্দিন বলেন, বহু চেষ্টা করেও নবীকে বসানো যাচ্ছে না। সে একটা দুর্ত প্রকৃতির ছেলে। দুটি পরিবারকে মামলার জালে পেলে সর্বশান্ত করে দিচ্ছে।
এদিকে নবীর করা এক মামলা যার নং-৪৩৯/১৯ এর প্রতিবেদনে এসআই মোহাম্মদ ফরিদ বলেছেন, নবী বহুবার সালিশ মানিয়া পরক্ষণে বিজ্ঞ আদালতে মামলা করে।
উল্লেখ্য, মামলাবাজ নবী প্ররোচনায় কুটচিন্তার প্রেক্ষিতে বাবা সোলাইমান যৌথ সম্পত্তি মৃত্যুর আগে রাস্তার অংশে স্ত্রীর নামে দলিল করে দিয়ে যায়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: