সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোট থানার ওসির বিদায় সংবর্ধনা ◈ নাঙ্গলকোটে পুত্রের লাশ দেখে পিতার মৃত্যু ◈ নাঙ্গলকোটে শারদীয় দূর্গাপুজা উদযাপনের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ◈ নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত ◈ কুমিল্লার নাঙ্গলকোটে অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের চেষ্টা,আটক ৩ ◈ এনটিভি’র লাইসেন্স বাতিলের দাবিতে ওলামা লীগের মানববন্ধন ◈ আবরার হত্যার প্রতিবাদে বিএফইউজে ও ডিইউজে’র মানববন্ধন ◈ অর্থপাচার ও ঋণ খেলাপীর অভিযোগ মিথ্যা ও বানোয়াট: বললেন শাহজাহান বাবলু ◈ কুমিল্লায় সৈয়দ শামসুল হকের ৩য় প্রয়াণ দিবসে শ্রদ্ধা ◈ নাঙ্গলকোটে পূজা মন্ডবে শিক্ষার্থীদের মাঝে ঢাবি ছাত্রলীগ নেতার ‘অসমাপ্ত আত্মজীবনী ‘ বই বিতরণ

বড়সাঙ্গীশ্বর প্রাইমারি স্কুলের শিক্ষক নবীর মামলাবাজীতে পর্যুদস্ত ২ পরিবার

২৮ সেপ্টেম্বর ২০১৯, ৭:০৭:৩৮

স্টাফ রিপোর্টার ঃ হায়াতুন্নবী ও আবু ইউসুফ দুই ভাই। নবী বড়সাঙ্গীশ্বর প্রাইমারি স্কুলের শিক্ষক। বাড়ি বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা। নবী ভাই আবু ইউসুফকে বাদি করে এ পর্যন্ত ৬টি মিথ্যা ও ববানোয়াট মামলা করেছে চাচা বৃদ্ধ আতাউর রহমান এ চাচাতো ভাই আবদুল মালেকসহ পরিবারের অন্যান্য সদস্যের নামে। এই পরিবার দুটি মামলার হাজিরা দিতে দিতে পর্যুদস্ত অবস্থা।

সরেজমিন গিয়ে দেখা গেছে, নবী ও তার ভাই ইউসুফ চাচা আতাউর ও চাচাতো ভাই মালেকের চলাচলের রাস্তা ঘর নির্মাণ করে রেখেছে।
বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহজাহান মজুমদার আপস মিমাংসার বহু চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এক পর্যায়ে আপসে সম্মত হয়ে আর ঘড়িমসি করে সরে গেছেন মামলাবাজ নবী।
শাহজাহান চেয়ারম্যানের সাথে আলাপ করলে তিনি জানান, আমি বহু চেষ্টা করেছি আপস মিমাংসার কিন্তু মানবে বলে পরক্ষণে বিজ্ঞ আদালতে গিয়ে মামলা করে। নবী একটা মামলাবাজ ছেলে।
গ্রামের মেম্বার জামাল উদ্দিন বলেন, বহু চেষ্টা করেও নবীকে বসানো যাচ্ছে না। সে একটা দুর্ত প্রকৃতির ছেলে। দুটি পরিবারকে মামলার জালে পেলে সর্বশান্ত করে দিচ্ছে।
এদিকে নবীর করা এক মামলা যার নং-৪৩৯/১৯ এর প্রতিবেদনে এসআই মোহাম্মদ ফরিদ বলেছেন, নবী বহুবার সালিশ মানিয়া পরক্ষণে বিজ্ঞ আদালতে মামলা করে।
উল্লেখ্য, মামলাবাজ নবী প্ররোচনায় কুটচিন্তার প্রেক্ষিতে বাবা সোলাইমান যৌথ সম্পত্তি মৃত্যুর আগে রাস্তার অংশে স্ত্রীর নামে দলিল করে দিয়ে যায়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: