ভিবিডি কুমিল্লা জেলা শাখার এতিম শিশুদের নিয়ে খুশির ইফতার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ভিবিডি কুমিল্লা জেলা শাখার এতিম শিশুদের নিয়ে খুশির ইফতার

14 June 2017, 9:42:14

কুমিল্লা প্রতিনিধি
ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলা শাখা কর্তৃক এতিম শিশুদের নিয়ে খুশির ইফতার-২ আয়োজন করেছে মোগলটুলির অভিজাত রেস্তোরা ফুড ইন হ্যাভেনে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন কুমিল্লা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাফায়েত মিয়া, মহানগর যুবলীগ নেতা শাহ মুজিবুল হক, ডা: অংকুর দত্ত, উপদেষ্টা জাহেদ হোসাইন, জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সচিব ও বিশিষ্ট সংগঠক হালিম সৈকত, দৈনিক আমাদের কুমিল্লার সাংবাদিক মাহফুজ নান্টু প্রমূখ।
প্রোগ্রাম উপস্থাপনা করেন সংগঠনটির কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কাউছার আলম। উপস্থিত ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ নোমান আবদুল্লাহ, সদস্য সাইফুল ইসলাম বাবু, পাবলিক রিলেশান অফিসার ফাইজুল ইসলাম মুরাদ এবং প্রজেক্ট অফিসার মাজহারুল ইসলাম আশিক প্রমূখ। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন ছাতিপট্টি সিদ্দিকীয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্র মোঃ জুয়েল মিয়া।
ছাতিপট্টি সিদ্দিকীয়া মাদ্রাসা ও এতিমখানার ত্রিশ (৩০) জন এতিম শিশু ছাত্রদের নিয়ে ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার ব্যতিক্রমী আয়োজনের প্রশংসা করেন অতিথিবৃন্দ। অতিথিবৃন্দ বলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলা শাখার তরুণদের ভাবনা গুলো সত্যিই চমৎকার এবং অগ্রগামী। তাদের এই সুন্দর ভাবনাগুলো যদি সবাই ভাবতেন তাহলে বাংলাদেশ থেকে দারিদ্র্যতা খুব তাড়াতাড়ি বিদায় হয়ে যেত এবং বাংলাদেশ হতো পৃথিবীর একটি মডেল রাষ্ট্র। তাদের এই সুন্দর পথচলা আরো মসৃন হবে এবং এই ধারা অব্যাহত থাকবে সেই প্রত্যাশা করেন উপস্থিত অতিথিবৃন্দ। ইফতার শেষে ৩০ জন এতিম শিশুদের হাতে ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: