ভোগই আদর্শ উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ইফতার পার্টি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

ভোগই আদর্শ উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ইফতার পার্টি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

5 June 2018, 3:11:47

স্টাফ রির্পোটার.

গতকাল সোমবার ঢাকা মোহাম্মদপুরের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো মনোহরগঞ্জ উপজেলার স্বনামধন্য প্রতিষ্ঠান ভোগই আদর্শ উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ইফতার পার্টি ও মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠান।
মোঃ মহিন উদ্দিন (বিলাস) এর সভাপতিত্বে উক্ত ইফতার পার্টি ও মতবিনিময় আলোচনা সভা অনুষ্ঠানে বিদ্যালয় এর অন্যান্য ছাত্র/ছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন-
আব্দুল্লাহ রোজ, মোয়াজ্জেম চৌধুরী, রবিউল ইসলাম রবিন, উজ্জ্বল আহম্মেদ, শাহনাজ পারভিন, হুসাইন সুজন, পারভেজ আলম ফিরোজ, মো:ইমাম হোসাইন রুবেল, মো:রাসেল আহমেদ, রিদোয়ানুর রহমান রিয়াজ, মোরশেদ আলম হৃদয়, মাহমুদুল হাসান হিমেল, আদনান ফারুক, অনিক, সোহানুর রহমান, ইমন দেওয়ান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মোঃ মহিন উদ্দিন (বিলাস) বলেন, প্রাণের প্রিয় ভোগই আদর্শ উচ্চ বিদ্যালয় যেন আমাদের ভালোবাসারই একটি অংশ। তাই বিদ্যালয় এর সকল ছাত্র/ছাত্রীদেরকে নিজের পরিবারের মতোই মনে হয়, যার কারণে সবার সাথেই দেখা হওয়ার একটা হাহাকার বুকে সবসময়ই বাজে, আর তাই আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে সবাই একসাথে হতে পেরে আমরা অনেক আনন্দিত এবং উৎপল্লিত।
এছাড়াও উক্ত অনুষ্ঠানের প্রধান আহবায়ক দেওয়ান ইমন বলেন-
আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে আমাদের একে অপরের প্রতি ভালোবাসার বন্ধন আরো দৃঢ় হবে, আমরা চাইবো সবসময়ই এমন ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়ে প্রাণের প্রিয় প্রতিষ্ঠানের জন্য উন্নয়ণমূলক কাজ করার পাশাপাশি দেশ ও সমাজেরও সেবা করা, আর তার জন্য যে একতাবদ্ধের প্রয়োজন তা আজকের পর থেকে আমাদের মাঝে সবসময়ই থাকবে বলে বিশ্বাস করি।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গিত শিল্পি এস এ কিরণ। যার চমৎকার সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সমাপ্তি হয় অনুষ্ঠানের।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x