মনোহরগঞ্জে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ টিমের উপর হামলার অভিযোগ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ ‘করোনা প্রতিরোধে ছাত্রলীগ নয়, সাংগঠনিক কার্যক্রমে ছাত্রদল এগিয়ে’ ◈ সকালে বাবার মৃত্যু, বিকেলে ছেলের ◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড।

মনোহরগঞ্জে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ টিমের উপর হামলার অভিযোগ

19 June 2020, 9:50:37
মেহেদী মিলন :  কুমিল্লার মনোহরগঞ্জে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ টিমের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ ১৯জুন (শুক্রবার) দুপুরে উপজেলার বিপুলাসার ইউপির জাওড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুইজন নারী চিকিৎসকের সাথেও অশোভন আচরনের অভিযোগ  পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ শেষে টিমের সদস্যদের উদ্ধার করে নিয়ে আসে।  কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয়ক ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত একটি টিম উপজেলার লক্ষনপুর থেকে নাথেরপেটুয়া নমুনা সংগ্রহ করতে যাওয়ার সময় একই পথে বিপুলাসার ইউপির জাওড়া গ্রামে একজন করোনা পজেটিভ রোগীর ১৮ দিন পার হয়ে যাওয়ায় পুনরায় নমুনা সংগ্রহ করতে যাওয়ার নির্দেশ দেই। এলাকায় বৃষ্টি থাকায় কাদা পানি দিয়ে ঐ পথে গাড়ি প্রবেশ না করায় ও নমুনা সংগ্রহ টিম রোগীর বাড়িতে যেতে না পারায় রোগীকে তার গ্রামের পাশেই একটি স্কুল মাঠে  গ্লাভস ও মাস্ক পরে আসতে বলা হলে সে সেখানে আসে।  তার নমুনা সংগ্রহের সময় ঐ এলাকার কিছু যুবক নমুনা সংগ্রহকারী টিমকে ঘিরে ধরে এবং প্রশ্ন করে তারা কার অনুমতি নিয়ে এখানে এসেছে। এ নিয়ে উভয় পক্ষের মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তারা টিমে থাকা দুই নারী চিকিৎসকের সাথে অশোভনীয় আচরন করে। নারী চিকিৎসককে রক্ষা করতে গিয়ে ওই যুবকদের আক্রোশের শিকার হন টিমের আরেক পুরুষ স্বাস্থ্য সহকারী।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে তারা প্রশাসনের সহযোগিতায় নমুনা সংগ্রহ করে ফিরে আসে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। মনোহরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: