মনোহরগঞ্জ খিলা বাজারে চুরি-ডাকাতি বেড়েছে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মনোহরগঞ্জ খিলা বাজারে চুরি-ডাকাতি বেড়েছে

4 June 2014, 11:25:06

মনোহরগঞ্জ : মনোহরগঞ্জ উপজেলার খিলা বাজারে চুরি-ডাকাতি বেড়েছে। গত দুই বছরে খিলা বাজারটিতে অর্ধশতাধিক (৫০) বার চুরি-ডাকাতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান। লাকসাম-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশে খিলা বাজারটি গুরুত্ব পূর্ণ একটি বাজার। এবাজারটিতে রয়েছে অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠান। মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট উপজেলার প্রায় জনগন এ বাজারটিতে আসা যাওয়া করে। গত বুধবার রাত ৩টায় খিলা বাজারটিতে ডাকাতির চেষ্টা করলে টইলরত পুলিশ মাঈন উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করে এবং পরে বাজার কমিটির সভাপতি আবুল কালামের সুপারিশে চেয়ে দেয় বলে অভিযোগ উঠেছে।

এর আগে রাজাপুর মার্কেট সহ বিভিন্ন ব্যবসায়ীদের দোকানে চুরি-ডাকাতি হয়। বাজারে নির্ধারিত কোন পাহারাদার নেই। বাজার কমিটির বর্তমান নেতৃত্ব দূর্বল। বাজার কমিটির সঠিক ভূমিকার অভাবে খিলা বাজারটির উন্নয়ন হচ্ছে না। খিলা বাজার কমিটির বর্তমান সভাপতি আবুল কালাম বাজার ব্যবসায়ীদের মালামালের নিরাপত্তা তেমন কোন ভূমিকা রাখছেন না। ফলে খিলা বাজারটিতে চুরি-ডাকাতি বেড়েছে। এব্যাপারে খিলা বাজার ব্যবসায়ীরা গুরুত্বপূর্ণ এ বাজারটির উন্নয়ন ও মালামালের নিরাপত্তা জোরদারে নিয়মিত পাহারাদার ও পুলিশি টইল আরো জোরদার করার দাবি জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: