মন্ত্রী যখন মোটরসাইকেলে! | Amader Nangalkot
শিরোনাম...
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ জমকালো আয়োজনে বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র ওমান শাখার কমিটি গঠন ◈ মুক্তিযুদ্ধ মঞ্চ কুমিল্লা দক্ষিণ জেলার কমিটিতে ভোলাকোটের দুই রতন ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

For Advertisement

মন্ত্রী যখন মোটরসাইকেলে!

15 June 2014, 4:51:51

polok

 

 

 

 

 

ফেসবুকে সমালোচনার ঝড়

 

মন্ত্রিসভার সর্বকনিষ্ঠ সদস্য জুনায়েদ আহমেদ পলক। বয়সে যেমন তরুণ-কর্মঠ, তেমনি মানসিকতার দিক থেকেও চিরসবুজ। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রীর দায়িত্ব কাঁধে নিয়ে বাংলাদেশকে বিশ্বের বুকে তথ্যপ্রযুক্তির মডেল বানানোর স্বপ্ন বাস্তবায়নে উড়ে বেড়াচ্ছেন এক দেশ থেকে অন্য দেশে। মন্ত্রী হওয়ার আগে টকশোতে ঝড় তুলতেন পলক। এবার ফেসবুকে পোস্ট করা তারই এক ছবি নিয়ে ঝড় উঠেছে সাইবার দুনিয়ায়। ফ্রান্সের মন্ট ব্লান্স গ্রামে তোলা ছবিটি শুক্রবার ভোররাতে (বাংলাদেশ সময়) তিনি আপলোড করেন। 

মোটরসাইকেলের ওপর মডেলদের মতো বসে তোলা ছবিটি ফেসবুকে আপলোডের পরই তা দ্রুত ছড়িয়ে পড়তে শুরু করে ইন্টারনেট জগতে। পড়তে থাকে মন্তব্যের পর মন্তব্য। শনিবার বিকাল পৌনে ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তার ছবিটিতে লাইক পড়েছে ৪০০১টি। এছাড়া শেয়ার করেন ২৫ জন। যারা শেয়ার করেছেন তাদের ওয়াল থেকেও আবার ছবিটি শেয়ার করেন অনেকে। মন্তব্য করেন সাংবাদিক, রাজনীতিবিদ, শিক্ষার্থী থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষক পর্যন্ত। খুবই দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে ছবিটির লাইক সংখ্যা। মন্তব্য পড়ছে পক্ষে-বিপক্ষে।  

শাহীন রহমান নামে জনৈক ফেসবুক ব্যবহারকারী বলছেন, 'ইনি আমাদের মাননীয় আইসিটি মন্ত্রী, যিনি একজন পাবলিকের প্রতিনিধি। তিনি তো আর সিনেমার নায়ক নন। একটি দায়িত্বশীল চেয়ারের দায়িত্বে পলক সাহেব। কিন্তু আমি বিস্মিত এ ধরনের হিরো মার্কা ছবি ফেসবুকে তিনি কেন প্রকাশ করেন!' তার এ মন্তব্যের জবাব দিয়েছেন সাংবাদিক কেরামত উল্লাহ বিপ্লব। তিনি বলেন, 'শাহীন ভাই, বাংলাদেশ এখন ডিজিটাল। সুতরাং সামনে তাকান, পেছনে নয়। আমার কাছে পছন্দ হয়েছে ছবিটি।' অন্যদিকে উৎপল দাস বলে আরেক ফেসবুক ইউজার লিখেছেন, 'মন্ত্রী বলে কি ভাইয়ের শখ আহ্লাদ কিছু থাকবে না?' পলকের সমালোচনা করে ফারজানা মোজাম্মেল লিখেছেন, 'মন্ত্রী হিসেবে এ রকম ছবি দেওয়া শোভনীয় নয়। এটা পারিবারিক অ্যালবামেই মানায়।' আরিফ হোসেন লিখেছেন, 'ভাইজান মনে হয় বিয়ের পাত্রী খুঁজছেন।'_ এ রকম শত শত মন্তব্যের ঝড় বইছে ফেসবুক ওয়ালে। হিট বাড়ছে প্রতিমন্ত্রীর ফেসবুকে। শেয়ার হচ্ছে ছবি। দ্রুত বাড়ছে লাইকের সংখ্যা।

 

 

For Advertisement

Unauthorized use of news, image, information, etc published by Amader Nangalkot is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws.

Comments: