মসজিদে ঢুকে ইমামকে বেধড়ক পিটিয়েছে বিএনপি নেতা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

মসজিদে ঢুকে ইমামকে বেধড়ক পিটিয়েছে বিএনপি নেতা

13 June 2017, 6:37:58

জামালপুর প্রতিনিধিঃ

ইসলাম রোজার দিনে প্রকাশ্যে পানাহার নিষেধ করেছে” এই কথা বলে ইমাম আগেও একবার সতর্ক করেছিলো এই বিএনপি নেতাকে। সেদিনও ক্ষিপ্ত হয়েছিলো এই বিএনপি নেতা কিন্তু মারধরের ঘটনা ঘটেনি। তবে কাল আর শেষ রক্ষা হয়নি ইমামের।

জামালপুরের সরিষাবাড়ীতে রোজার দিনে প্রকাশ্যে পানাহারে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে ডোয়াইল ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সোহেল মিয়া ও তার বাবা মিলে ইফতারের আগ মূহুর্তে ইমাম হরমুজ আলীকে মসজিদে ঢুকে মারধর করে টেনে হিঁচড়ে বের করে আনে। মারধর শেষে মসজিদে রাখা ইমামের কাপড়-চোপড় বের করে আগুন দেয়ার সময় স্থানীয়রা এসে বাধা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাগরিবের আযান দেয়ার জন্যে মসজিদে ঢুকেছিল ইমাম হরমুজ আলী । ওই সময়ে ক্ষিপ্ত হয়ে মসজিদে ঢুকে বিএনপি নেতা সোহেল মিয়া ও তার বাবা ইমামকে বেধড়ক পিটিয়ে আহত করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়া নামে আরেক মুসল্লিকেও তারা মারধর করে।

রাতেই ইমাম হরমুজ আলীকে তার পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হরমুজ আলী অভিযোগ করেন, ‘হামলাকারীরা হাসপাতালে এসেও তাকে বিভিন্ন হুমকি দিয়ে গেছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সজিব জানান, উনাকে এখন সম্পূর্ন বিশ্রামে রাখা হয়েছে । তার সুস্থ হতে আরো বেশ কয়েকদিন সময় লাগবে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: