মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সিটি মেয়রের বাণী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সিটি মেয়রের বাণী

25 March 2017, 7:50:29

খুলনা সংবাদদাতা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নগরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান এক বাণীতে বলেন, বাঙালী জাতির ইতিহাসে ১৯৭১ এর ২৬ মার্চ একটি গৌরবময় দিন। স্বাধীন, সুখী-সমৃদ্ধ

বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ১৯৭১ সালের এ দিনে তৎকালীন বীর সেনানী মেজর জিয়াউর রহমান মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েন। মুক্তিকামী যোদ্ধাদের প্রশংসনীয় বীরত্ব, অসীম সাহসিকতা ও আত্মত্যাগের মাধ্যমে অর্জিত স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের এক অবিস্মরণীয় ঘটনা।

মহান স্বাধীনতা দিবসের প্রাক্কালে তিনি শ্রদ্ধার সাথে স্মরণ করেন বাংলাদেশী জাতীয়তাবাদের প্রবক্তা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান’কে। একই সাথে তিনি স্বাধীনতা অর্জনে দেশের বীর শহীদ, অকুতোভয় মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের জনতার আত্মত্যাগের কথা গভীর কৃতজ্ঞতা ও শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: