মাত্র ৪,৯৬৬ টাকা ডাউন পেমেন্টে ওয়ালটন ল্যাপটপ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

মাত্র ৪,৯৬৬ টাকা ডাউন পেমেন্টে ওয়ালটন ল্যাপটপ

18 April 2017, 9:29:10

মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা ডাউন পেমেন্টে ল্যাপটপ দিচ্ছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। সর্বনিম্ন এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয় করা যাবে ওয়ালটনের টেমারিন্ড সিরিজের WT14B71G মডেলের ল্যাপটপটি।

১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের ল্যাপটপটির নগদ মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্জ গতির ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআর৩এল র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্ট-ইন এইচডি গ্রাফিক্স এবং ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি, যা ৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ। ল্যাপটপটির ওজন মাত্র ১.৮ কেজি।

এছাড়াও, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একই সঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে নগদ মূল্যে কেনা যাবে। সব ওয়ালটন ল্যাপটপেই থাকছে ২ বছরের ওয়ারেন্টি। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপ।

 


ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, ‘প্রযুক্তিগত উৎকর্ষতার কারণে ছাত্র-ছাত্রী, বেকার তরুণ-তরুণী, চাকরিজীবীসহ সবার কাছেই বর্তমানে ল্যাপটপ একটি অন্যতম অত্যাবশ্যকীয় পণ্য। শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করে আমরা কিস্তিতে ল্যাপটপ দিচ্ছি। ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবার অত্যন্ত কম ডাউন পেমেন্টে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেয়া হয়েছে। যাতে প্রযুক্তিভিত্তিক শিক্ষায় ছাত্র-ছাত্রীরা আরো দক্ষ হয়ে উঠতে পারে। বেকার তরুণ-তরুণীরা আউটসোর্সিং, প্রোগ্রামিং, ওয়েব ডিজাইন ইত্যাদি কাজ করে আয়ের পথ তৈরি করতে পারেন।’

স্মার্ট ডিজাইন, আকর্ষণীয় রঙ ও অত্যাধুনিক ফিচার সম্বলিত ৪টি সিরিজের মোট ২২টি মডেলের ওয়ালটন ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এরমধ্যে প্যাশন সিরিজে রয়েছে ২৩ হাজার ৯৯০ টাকা থেকে শুরু করে ৫৫ হাজার ৫৫০ টাকা দামের ১০টি মডেলের ল্যাপটপ। টেমারিন্ড সিরিজের ১০টি মডেলের মধ্যে সর্বনিম্ন দাম ২২ হাজার ৯৯০ টাকা, সর্বোচ্চ ৫৫ হাজার টাকা।

মাল্টিটাস্কিং ও গেমিং সুবিধার কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের রয়েছে ১টি করে মডেল। কেরোন্ডা সিরিজের ল্যাপটপটির দাম ৭৯ হাজার ৫৫০ টাকা। ওয়াক্সজ্যাম্বু সিরিজের ল্যাপটপটির মূল্য ৮৯ হাজার ৫৫০ টাকা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: