সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে খুনের রহস্য উন্মোচিত; চাচার সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার! ◈ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিশ্ব: ছাত্রদলের বৃক্ষরোপণ ◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ ◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন

মানবতার দেয়ালে হাসানপুর প্রবাসী পরিবার

11 July 2019, 2:31:55

মোঃ নাঈম উদ্দিন (প্রিন্স নয়ন),স্টাফ রাইটারঃ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউপির হাসানপুর গ্রামে এমন একটি ভালো উদ্দ্যােগ নিয়েছে গ্রামের প্রবাসীরা যা গ্রামের রেলওয়ে স্টেশনে তুলে ধরেছেন।সত্যই সরাসরি না দেখলে কখনো বিশ্বাস হবে না।এই রকম মহৎ কাজ কখনো কথাও তেমন দেখা যায় নাই,কিন্তু এই প্রবাসী পরিবার তা হাসানপুর রেলওয়ে স্টেশনে তুলে দরেছেন। এই কাজের মূল উদ্দেশ্য হল যারা অর্থের অভাবে চাহিদা মত বস্ত্র ক্রয় করে পড়তে পারেনা তাদের জন্য এই উদ্দ্যােগ নেওয়া। অনেক মানুষ রেলওয়ে স্টেশন প্লার্টফর্মে দেখা যায় চিড়া বস্ত্র পড়ে ঘুরে।তাদের এই অভাব দূর করতে বিশেষ ভূমিকা রাখলেন হাসানপুর প্রবাসী পরিবার।রেলওয়ে স্টেশনের দেয়ালে একটি সুন্দর বস্ত্রের মঞ্চ তৈরি করে দিয়েছেন।এই মঞ্চে আছে নানান রকম বস্ত্র। যার যেটা ভালো লাগে যেটা পছন্দ হয় সেই সেটা নিয়ে যাচ্চে।এই প্রবাসী পরিবারের কয়েকটি শ্লোগান আছে সেই গুলো হলো বিত্তবানরা আপনার অপ্রয়োজনীয় বস্ত্র এখানে রেখে যান।আপনার একটি অব্যবহৃত বস্ত্র, হতে পারে করো লজ্জা নিবারণের অস্ত্র। হতদরিদ্ররা আপনার প্রয়োজনীয় বস্ত্র এখান থেকে নিয়ে যান।দিতে গর্ববোধ করবেন না, নিতে লজ্জাবোধ করবেন না। এমন সুন্দর কথা দিয়ে বুঝিয়ে দিয়েছেন যেন অনাথ মানুষ গুলো ও সবার চাহিদা মত বস্ত্র পড়ে জীবন ধারন করতে পারে।এমন একটি মহৎ কাজের পরিচালনা করেন, দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার ব্যুরো চীফ মোহাম্মদ মোশাররফ হোসেন এবং বিশিষ্ট সমাজ সেবক ডাঃ নাজমুল হাসান টিপু। এমন ভালো একটি কাজ করতে পেরে হাসানপুর প্রবাসী পরিবার অনেক আনন্দিত। এই হাসানপুর প্রবাসী পরিবারকে দৈনিক আমাদের নাঙ্গলকোট পত্রিকার পরিবারের পক্ষ্য থেকে হাজারো গোলাপের শুভেচ্ছা এবং অভিনন্দন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: