মানবতার সেবা করায় শিক্ষার প্রধান উদ্দেশ্যে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মানবতার সেবা করায় শিক্ষার প্রধান উদ্দেশ্যে

2 July 2014, 4:29:15

প্রিমিয়ার বিশ্ববিদ্যায়ে ব্লাড গ্রুপিংয়ে অতিথি বৃন্দ

Young Entrepreneur Association of Bangladesh (YEAB) 

চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ইউনিটের উদ্যোগে ব্যবসায়  প্রশাসন  অনুষদে ব্লাড গ্রুপিং করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজের সেচ্চাসেবী সংগঠন আধুনিকের সহায়তায় ছাত্র-ছাত্রীদের রক্তের গ্রুফ নির্ণয় করেছে সমাজিক এই সংগঠনটি। ব্লাড গ্রুপিং উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের  বিবিএ অনুষদের অধ্যাপক মীর মোঃ তরিকুল আলম ও অধ্যপিকা জলি পল। এতে অতিথিরা বলেন দেশের অসহায় মানবদের সেবা করা শিক্ষার প্রধান উদ্দেশ্য অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ন্যায় নগরীর অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরাও  সমাজ সেবা মূলক কাজে পিছিয়ে নেই। এ ধরনের মানসিকতা লালন করাই শিক্ষার্থীদের সৎ অভিব্যক্তির পরিচয় বহন করে।

YEAB চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় বিবিএ অনুষদের পরিচালক শেখ মোঃ সেলিম এর পরিচালনায় অন্যদের মধ্যে আরো উপসিাথত ছিলেন সহ পরিচালক মোঃ ফরহাদ হোসাইন, সদস্য আদিত,হাছান, রাহাত, অভি, আব্দুল হান্নান, জেরিন, ফারহানা,পূজা প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা ছাত্রদের জ্ঞান আহরনের পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক ও সমাজ সেবা মূলক কাজে আতœনিয়োগ করার আহ্বান জানান। এতে বিবিএ অনুষদের তিন শতাধিক ছাত্র-ছাত্রী  নিজেদের ব্লাড গ্রুপিং করেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: