সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩ ◈ করোনা মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত! নাঙ্গলকোটে করোনা আক্রান্ত এনায়েতের পাশে চিওড়া সমাজকল্যাণ পরিষদ ◈ আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার ◈ আগৈলঝাড়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা মোক্তাধির হোসেন তরুর ঈদ উপহার বিতরণ

মানবসেবার উজ্জ্বল নক্ষত্র! ডাঃ কামরুল হাসান

30 March 2020, 10:13:18

মাওলানা সাজ্জাদ হুসাইন রাহাত,স্টাফ রিপোর্টারঃ

বর্তমান চলমান এ কঠিন পরিস্থিতি কোভিট ১৯ করোনা ভাইরাসে চারদিকে যখন আতঙ্কিত আর উৎকন্ঠায় কাটছে। তখনই আমাদের ডাক্তাররা যোদ্ধা হিসেবে কাজ করছে। মানুষকে উৎসাহ দিচ্ছে, সতর্ক করছে। মানবসেবায় অগ্রগতির ভুমিকা পালন করছে।

সে মানবসেবিদের একজন ডাঃ কামরুল হাসান। মানবতার উদার এক দৃষ্টান্ত। তিনি দিনরাত কষ্ট করে যাচ্ছেন আম-সাধারণের সেবার তরে।
স্বেচ্ছাসেবি হয়ে কাজ করছেন সারাক্ষণ। তিনি আগে থেকেই অনেকগুলো স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত আছেন, করেছেন অক্লান্ত পরিশ্রম।
শুধু তাই নয় গরীব দুখীদের জন্য বিনামূল্যে দেখছেন।নিঃস্বদের জন্য কখনো নিজের পকেটের টাকা দিয়ে কিনে দিচ্ছেন ঔষধ।

আজ কঠিন পরিস্থিতিতে বিভিন্ন ক্লিনিক যেখানে ভয়ে সাধারণ রুগী ও দেখছেন না।মারা যাচ্ছেন বিনা চিকিৎসায়! সেখানে রাতকে দিন বানিয়ে ডাঃ কামরুল হাসানরা বনছেন মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত।হচ্ছেন মানবসেবায় অদ্বিতীয় সেবক।

তাই আমাদের জন্য চিন্তার কোনোই কারণ নেই। আশার ও ভালোবাসার প্রদীপ নিয়ে বসেরদ আছেন মানবতার নক্ষত্র ডাঃ কামরুল হাসান মিয়া। তিনি বর্তমানে ঢালুয়া মেডিকেল সেন্টারের ম্যানেজিং ডাইরেক্টর ও কন্টিনিউ ডাক্তার হিসেবে কর্মরত আছেন।পাশাপাশি ইসলামি ব্যাংক ঢালুয়া শাখার ম্যানাজার।ঢালুয়া মেডিকেল সেন্টার,
ঢালুয়া, নাঙ্গলকোট, কুমিল্লা।

আমাদের মাঝে অমর হয়ে থাকবেন এমন স্বেচ্ছাসেবক ও মানবতার নক্ষত্র ডাঃ কামরুল হাসানরা। আল্লাহ পাক তাকে নেক হায়াত ও আরো বেশি মানবতার সেবায় এগিয়ে আসার তাওফিক দান করুক।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: