মাশরাফিকে ফিরিয়ে আনতে নড়াইলে সড়ক অবরোধ! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

মাশরাফিকে ফিরিয়ে আনতে নড়াইলে সড়ক অবরোধ!

6 April 2017, 2:25:39

মাশরাফি বিন মর্তুজাকে টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনতে নড়াইলে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে বিক্ষুদ্ধ সমর্থকরা।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নড়াইলের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা কর্মকর্তা-কর্মচারী ও সমর্থকরা ‘মাশরাফি তুমি ফিরে এসো’ ‘বাংলার ক্রিকেটকে এখনো অনেক কিছু দেবার বাকি আছে তোমার’ ‘তুমি বাংলার সর্বকালের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক’ এই ব্যানারে এ মানববন্ধন করে। মানববন্ধন শেষে ৩০ মিনিট নড়াইল-যশোর সড়ক অবরোধ করে রাখেন সমর্থকরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: