“ মাহে রমজান উপলক্ষ্যে ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণের কুরআন বিতরন অনুষ্ঠিত” | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

“ মাহে রমজান উপলক্ষ্যে ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণের কুরআন বিতরন অনুষ্ঠিত”

6 July 2014, 2:17:46

DSC00817 copy

 

 

 

 

 


নিজস্ব প্রতিবেদক:      গত ৫ জুলাই’১৪ রোজ শনিবার স্থানীয় একটি মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুরআন বিতরন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন জেলা সভাপতি মু.জয়নাল আবেদীন। তিনি তাঁর বক্তব্যে বলেন রমজান মাস হলো কুরআনের মাস। কুরআনের কারনেই রমজান মাসের এত গুরুত্ব।তাই মানব জাতির সকল সমস্যা সমাধানে কুরআনের বাস্তবায়নই হবে রমজানের প্রকৃত শিক্ষা। আজকের বিশ্বে সকল বিপর্যয়ের মূল কারন হলো মানব জাতি কুরআনের শিক্ষা গ্রহন না করা। তাই তিনি সকলকে কুরআনের শিক্ষা গ্রহন করে ব্যক্তি জীবন থেকে শুরু করে রাষ্টীয় পর্যায় পর্যন্ত কুরআনের আইন বাস্তবায়ন করে দুনিয়ার কল্যান ও আখেরাতের মুক্তি লাভ করার আহ্বান জানান।এতে বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্র নেতা ও শ্রমিক কল্যান ফেডারেশন কুমিল্লা আদর্শ সদর  দক্ষিণ উপজেলা সভাপতি এড.বদিউল আলম সুজন, শিবিরের জেলা প্রচার সম্পাদক মু.শাহাদাত হোসেন,লাকসাম শহর সভাপতি ইকবাল হাসান মাহমুদ প্রমূখ।অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীর মাঝে পবিত্র কুরআন বিতরন করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: