মুস্তাফিজ মুম্বাইয়েই স্কোয়াডের সঙ্গে যোগ দেবে বলে আমরা আশা করি! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

মুস্তাফিজ মুম্বাইয়েই স্কোয়াডের সঙ্গে যোগ দেবে বলে আমরা আশা করি!

9 April 2017, 9:48:47

আগামী ১২ তারিখের মধ্যেই ‌’দ্য ফিজ’ দলের সঙ্গে যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সানরাইজার্স হায়দরাবাদের অজি কোচ টম মুডি।

গত মৌসুমে নিজের আইপিএল অভিষেকে বাজিমাত করেছিলেন মুস্তাফিজুর রহমান। দুর্দান্ত বোলিং পারফরম্যান্স উপহার দিয়ে সবার নজর কাড়েন। টুর্নামেন্টে ১৭ উইকেট নিয়ে সানরাইজার্স হায়দরাবাদকে শিরোপা জেতান কাটার মাস্টার এবং সেইসঙ্গে সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন। তবে জাতীয় দলের হয়ে ব্যস্ততা এবং টানা ক্রিকেটের ধকলের কারণে এবারের আসরের শুরুতে এখনো সানরাইজার্সের সঙ্গে যোগ দেননি মুস্তাফিজ। দলের অন্যতম সেরা বোলারকে পেতে মরিয়া ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।
টুর্নামেন্টের প্রথম ম্যাচে ,মুস্তাফিজকে ছাড়াই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৩৫ রানের বড় জয় দিয়ে শুভসূচনা করে সানরাইজার্স হায়দরাবাদ। রোববার নিজেদের দ্বিতীয় ম্যাচে ঘরের মাঠ রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গুজরাট লায়ন্সের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সেই ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মুস্তাফিজকে নিয়ে কথা বলেন মুডি।
আগামী বুধবার মুম্বাইয়ে স্বাগতিকদের বিপক্ষে খেলবে সানরাইজার্স। সেই ম্যাচের আগেই মোস্তাফিজ দলের সঙ্গে যোগ দেবেন বলে আশাবাদ শোনান তিনি। খুব শিগগিরই মুস্তাফিজকে দলে পাওয়ার আশা ব্যক্ত করে সানরাইজার্স কোচ মুডি বলেন, ‘মুস্তাফিজ মুম্বাইয়েই স্কোয়াডের সঙ্গে যোগ দেবে বলে আমরা আশা করি।’
তিনি আরও বলেন, ‘আমাদের অবশ্যই সঠিক ভারসাম্যপূর্ণ দল গঠন করতে হবে। কোন ম্যাচে তাকে (মোস্তাফিজ) পাওয়া যাবে আমরা সেটি ধরেই এগোচ্ছি। আমাদের দলে (বিদেশি কোটায়) আমি, ময়েসেস (হেনরিকস), বেন কাটিং ও রশিদ খান রয়েছি। ফিজ (মোস্তাফিজ) স্কোয়াডে যোগ দিলে আমরা আরো ভারসাম্যপূর্ণ হয়ে উঠবো।’

তবে ক্লান্তিরক আরনে সেই ম্যাচে কাটার মাস্টারকে যদি বিশ্রাম দেয়া হয় তবে আগামী শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে দেখাটা অনেকটাই নিশ্চিত ‌’দ্য ফিজ’কে। আর তেমনটি হলে শুক্রবার মোস্তাফিজ-সাকিব দ্বৈরত দেখতে পারবেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

ইনজুরির ধকল কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে বেশ ব্যস্ত সময় পার করেছেন মোস্তাফিজ। শুক্রবার কলম্বো থেকে দেশে ফেরেন তিনি। আইপিএলে অংশ নিতে ভারত যাওয়ার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তাকে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে। বিসিবি বাংলাদেশ দলের সেরা পেসারের ফিটনেস ইস্যু নিয়ে বেশ সতর্ক। তাই যতটা সম্ভব আইপিএলে মুস্তাফিজকে কম ম্যাচ খেলানোর নীতিগত সিদ্ধান্ত নিয়েছে।

যদি মুম্বাইয়ে মুস্তাফিজ সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে যোগ দেন তবে তিনি দলটির হয়ে সর্বোচ্চ ৯ থেকে ১০ ম্যাচ খেলতে পারবেন। কেননা, আগামী আয়ারল্যান্ডের মাটিতে ১২ মে থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজ খেলতে মোস্তাফিজকে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে হবে। ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের পাশাপাশি তৃতীয় দল হিসেবে অংশ নেবে নিউজিল্যান্ড।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: