সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩ ◈ করোনা মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত! নাঙ্গলকোটে করোনা আক্রান্ত এনায়েতের পাশে চিওড়া সমাজকল্যাণ পরিষদ ◈ আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার ◈ আগৈলঝাড়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা মোক্তাধির হোসেন তরুর ঈদ উপহার বিতরণ

মৃত্যুর কূপে দাঁড়িয়েও ইতালি প্রবাসীরা আরো একটি দৃষ্টান্ত স্থাপন করলেন।

5 April 2020, 2:36:17

ডেস্ক রিপোর্টঃ
সারা বিশ্বে করোনা ভাইরাসের সবচাইতে নাজুক অবস্থায় রযেছে ইতালি। প্রতিদিনই শত শত মানুষ মৃত্যুর মিছিলে যোগ দিচ্ছে। তার উপর দাঁড়িয়ে রোম ইতালি সর্ববৃহত ব্যবসায়ী সংগঠন- একতা ব্যবসায়ী সমিতি রোম, ইতালি- মৌকারা ইউনিয়ন প্রবাসী ফাউন্ডেশন ত্রাণ তহবিলে ৩০০ (তিন শত ইউরো) বাংলা সমপরিমাণ ২৮০০০ হাজার টাকা অনুদান দিয়েছেন। তার জন্য মৌকারা ইউনিয়ন প্রবাসী ফাউন্ডেশনের পক্ষে থেকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

উক্ত অনুদান হস্তান্তর করেছেন-
একতা ব্যবসায়ী সমিতি সম্মানিত সভাপতি জনাব, এমারত হোসেন, সাধারণ সম্পাদক জনাব, মোঃ সাজ্জাদ হোসাইন, সিনিয়ন সহ সভাপতি জনাব,মাতবর ফারুক, সহ সভাপতি জনাব, খুরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক জনাব, মোশারফ হোসেন মামুন এবং কোষাধ্যক্ষ জনাব, কাজী হাফেজ আহম্মেদ।

অনুদান গ্রহণ করেনঃ-
মানবতার ফেরিওয়ালা উদীয়মান তরুন সমাজসেবক মৌকারা ইউনিয়ন প্রবাসী ফাউন্ডেশনের সম্মানিত সাধারন সম্পাদক জনাব, কাজী নাজির আহম্মেদ মামুন।
একতা ব্যবসায়ী সমিতি রোম, ইতালি এই সংকটময় মুহূর্তে বাংলাদেশে বিভিন্ন জায়গা ত্রাণ সামগ্রী বিতরণ করে দেশের মানুষের হৃদয় জয় করে নিয়েছে।

সংগঠনটির সফলতা কামনা করি,যেন অনেকদূর এগিয়ে যায় মানবসেবার মাধ্যমে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: