মোদিকে খালেদা জিয়ার অভিনন্দন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

মোদিকে খালেদা জিয়ার অভিনন্দন

16 May 2014, 2:03:39

India

আমাদের নাঙ্গলকোট ডেস্ক: ভারতের লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের বিপুল বিজয়ে নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

শুক্রবার বেলা ১১টার দিকে ভারতীয় হাইকমিশনের মাধ্যমে খালেদা জিয়ার অভিনন্দন বার্তা পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী।

লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠনের পথে বিজেপি নেতৃত্বাধীন এই এনডিএ জোট। নরেন্দ্র মোদি জোটের প্রধানমন্ত্রী প্রার্থী।

সকালে ভোট গণনা শুরু হওয়ার পর থেকে অনানুষ্ঠানিক ফলাফলে এ পর্যন্ত প্রয়োজনীয় ২৭২টি আসনে জয় পেয়েছে এনডিএ’র প্রার্থীরা। অবশ্য এখনো আনুষ্ঠানিক ফল ঘোষণা করা হয়নি।

ধারণা করা হচ্ছে, বিজেপি নেতৃত্বাধীন এই জোট তিনশ’র বেশি আসনে জয় পাবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: