মোল্লাহাটে করোনা দূর্যোগে অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী বিতরণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোল্লাহাটে করোনা দূর্যোগে অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী বিতরণ

29 March 2020, 7:48:49

এম এম মফিজুর রহমান,মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ
বাগেরহাটের মোল্লাহাটে করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় ঘরে থাকা অসহায় পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। বাগেরহাট-১ আসনের সাংসদ জননেতা শেখ হেলাল উদ্দীনের নিজস্ব অনুদানে দেড় হাজার এবং সরকারের পক্ষ থেকে আরও সাতশত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করছে প্রশাসন ও জনপ্রতিনিধিরা। গতকাল রবিবার দুপুরে উপজেলার দেড়বোয়ালিয়া মালোপাড়ায় বেশ কিছু পরিবারের বাড়িতে খাদ্যসামগ্রী পৌছে দেয়ার মাধ্যমে এ কার্যক্রম শুরু করেন বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন, অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, সাংসদ শেখ হেলাল উদ্দীনের একান্ত সহকারী ফিরোজুল ইসলাম, অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর, প্রেস ক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান এস,কে, হায়দার মামুন, সাংবাদিক শরীফ মাসুদুল করিম ও শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।
উল্লেখ্য, অসহায় পরিবারের মাঝে আগামী ১০দিনের জন্য চাল, ডাল, আলু, লবন ও তেলসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে এবং যতদিন এ দূর্যোগ থাকবে ততদিন একার্যক্রম চলমান থাকবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x