মোল্লাহাটে ভাড়াকরা লোক দিয়ে আত্মীয় বাড়িতে হামলা’ যখম-৪ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোল্লাহাটে ভাড়াকরা লোক দিয়ে আত্মীয় বাড়িতে হামলা’ যখম-৪

2 April 2020, 9:46:04

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ
মোল্লাহাটে পূর্ববিরোধের জেরে ভাড়াকরে লোক এনে আত্মীয়ের বাড়িতে হামলা করে একই পরিবারের মহিলা-পুরুষ চার জন’কে যখম করা হয়েছে। উপজেলার চর দারিয়ালা গ্রামে গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে হিরু শেখের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহকর্তা শেখ (৫৫), স্ত্রী হাসি (৪৫), ছেলে আলিম শেখ (২২) ও মেয়ে ডলিয়া (১৮) যখম হয়েছে। যখমিদের’কে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মোল্লাহাট থানায় অভিযোগ হয়েছে।
অভিযোগ ও ভিকটিম পরিবার সুত্রে জানাযায়-হামলার শিকার হিরু শেখ ও তার আপন বোনের ছেলে দুবাই প্রবাসী মোঃ ঠান্ডু শেখের বাড়ি পাশা-পাশি। সম্প্রতি হিরু শেখের পরিবারের সাথে ঠান্ডু শেখের স্ত্রী লিজা বেগমের ঝগড়া হয়। উক্ত ঝগড়ার জেরে লিজা বেগম তার পিতার বাড়ি প্রায় ৭কিলোমিটার দুরের চরকুলিয়া থেকে ১৫/২০ জন’কে ভাড়া করে এনে হিরু শেখের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ওই বাড়িতে ছিনতাই ও লুট-পাট করে বলেও জানান যখমীরা। তারা এঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
এবিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন-তিনি যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x