সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩ ◈ করোনা মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত! নাঙ্গলকোটে করোনা আক্রান্ত এনায়েতের পাশে চিওড়া সমাজকল্যাণ পরিষদ ◈ আমাদের আলোকিত সমাজের’ পক্ষে থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার ◈ আগৈলঝাড়ায় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা মোক্তাধির হোসেন তরুর ঈদ উপহার বিতরণ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোল্লাহাটে ভাড়াকরা লোক দিয়ে আত্মীয় বাড়িতে হামলা’ যখম-৪

2 April 2020, 9:46:04

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ
মোল্লাহাটে পূর্ববিরোধের জেরে ভাড়াকরে লোক এনে আত্মীয়ের বাড়িতে হামলা করে একই পরিবারের মহিলা-পুরুষ চার জন’কে যখম করা হয়েছে। উপজেলার চর দারিয়ালা গ্রামে গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে হিরু শেখের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহকর্তা শেখ (৫৫), স্ত্রী হাসি (৪৫), ছেলে আলিম শেখ (২২) ও মেয়ে ডলিয়া (১৮) যখম হয়েছে। যখমিদের’কে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মোল্লাহাট থানায় অভিযোগ হয়েছে।
অভিযোগ ও ভিকটিম পরিবার সুত্রে জানাযায়-হামলার শিকার হিরু শেখ ও তার আপন বোনের ছেলে দুবাই প্রবাসী মোঃ ঠান্ডু শেখের বাড়ি পাশা-পাশি। সম্প্রতি হিরু শেখের পরিবারের সাথে ঠান্ডু শেখের স্ত্রী লিজা বেগমের ঝগড়া হয়। উক্ত ঝগড়ার জেরে লিজা বেগম তার পিতার বাড়ি প্রায় ৭কিলোমিটার দুরের চরকুলিয়া থেকে ১৫/২০ জন’কে ভাড়া করে এনে হিরু শেখের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ওই বাড়িতে ছিনতাই ও লুট-পাট করে বলেও জানান যখমীরা। তারা এঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
এবিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন-তিনি যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: