প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মোল্লাহাটে মুক্তিযোদ্ধার পুত্রের উদ্যোগে শেখ সারহান নাসের তন্ময় এমপি’র জন্মদিন পালন

৩০ জুন ২০১৯, ১০:২২:৫৯

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ
মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান মশিউর রহমানের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা রুবেল মিয়ার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে তরুন আওয়ামী রাজনীতিক, বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়’র জন্মদিন পালন করা হয়েছে। মোল্লাহাট সাগর ফিলিং ষ্টেশনে শনিবার রাতে তরুন রাজনীতিক ও বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ সারহান নাসের তন্ময়’র ৩৪ তম জন্মদিন পালনে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মশিউর রহমান মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ আশিকুল আলম তন্ময়, প্রেসক্লাব মোল্লাহাট এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মোল্লাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক মো মান্নু মিয়া, ইউপি সদস্য মোঃ ঝুনু মিয়া, যুবলীগ নেতা মোঃ রোমান মিয়া, আ’লীগ নেতা মোঃ আনোয়ার মিয়া ও মোঃ আজাদ মিয়াা প্রমূখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: