মোল্লাহাটে হত্যা চেষ্টা ও টাকা ছিনতাই’র অভিযোগ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

মোল্লাহাটে হত্যা চেষ্টা ও টাকা ছিনতাই’র অভিযোগ

18 August 2018, 10:00:39

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ
মোল্লাহাটে প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা ও নগদ টাকা ছিনতাই’র অভিযোগ পাওয়া গেছে। উপজেলার শুড়িগাতী গ্রামে গত শুক্রবার সকাল ১১টার দিকে এঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর যখমী ইছমাইল চৌধূরী (৫০)’কে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভিকটিম সুত্রে প্রকাশ-শুড়িগাতী গ্রামের ইছমাইল চৌধূরী প্রতিদিনের ন্যায় বাড়ী থেকে নগদ টাকা নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান মাছের ডিপোতে যাত্রা করেন। এসময় বাড়ীর অদুরে গতিরোধ করে তাকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা করে পশের গ্রামের মৃত জিতেন রায়ের ছেলে দুলাল রায় (৪৫)। হত্যা চেষ্টার ঘটনায় মাথায় গুরুতর যখমী হলে মাটিতে লুটিয়ে পড়ে ইছমাইল চৌধূরী। পরে তার কাছে থাকা নগদ এক লাখ পঁচাত্তর হাজার টাকা নিয়ে স্থান ত্যাগ করে দুলাল রায়।
এ ঘটনায় মোল্লাহাট থানায় অভিযোগ হয়েছে।
এবিষয়ে মোবাইল ফোনে দুলাল রায় বলেন-প্রথমে ইছমাইল চৌধূরী তাকে লাঠি দিয়ে বাড়ী মারলে তিনি হাতে থাকা হাসুয়া দিয়ে ঠেকানোর চেষ্টা করেন, তখন হাসুয়া ছিটে গিয়ে হয়তো লাগতে পারে ! এ ছাড়া টাকা ছিনতাইয়ের বিষয় সম্পূর্ণ অস্বিকার করেন তিনি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x