যারা দেশ চালাচ্ছে তারা সরকার নয় একটা সন্ত্রাসী বাহিনী —-এম.কে আনোয়ার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

যারা দেশ চালাচ্ছে তারা সরকার নয় একটা সন্ত্রাসী বাহিনী —-এম.কে আনোয়ার

20 June 2014, 10:42:06

বর্তমানে যারা দেশ চালাচ্ছে তারা সরকার নয়, একটা সন্ত্রাসী বাহিনী; তাই জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ভোটার ও প্রার্থীবিহীন নির্বাচন করে দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে এবং শেখ হাসিনা তাদের প্রশ্রয় দিচ্ছে। এ অবৈধ সরকারের অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান। আজ সোমবার কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী এমকে আনোয়ার একথা বলেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা জিয়াউর রহমানের সম্পর্কে অনেক কটুক্তি করেছে আমরা কিছুই বলিনি এখন তারেক রহমান সাহস করে সত্য কথা বলেছে তাই ওনার গায়ে জ্বালা ধরেছে। এমকে আনোয়ার আরো বলেন, শুধু তারেক রহমান নয়, তাইজুদ্দিনের মেয়েও তার লেখা বইয়ে একই কথা বলেছেন। যদি তারেক রহমানের বক্তব্য মিথ্যা হয় তাহলে সত্য কোনটা প্রকাশ করার জন্য শেখ হাসিনাকে আহ্বান জানায়। উপজেলা বিএনপি’র সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিয়া সুলতানা শিলা, উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা যুবদলের সভাপতি মোঃ তোফায়েল হোসেন, জাসাসের সভাপতি মেহেদী হাসান সেলিম, শ্রমিকদলের সভাপতি আদিলুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাদু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল মিয়া, স্বেচ্ছাসেবকদলের সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি মনির হোসেন ভূঁইয়া প্রমূখ। এদিকে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিয়া সুলতানা শিলাকে আহ্বায়ক করে উপজেলা মহিলাদলের কমিটির ঘোষণা করা হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: