শিরোনাম
◈ তেরখাদায় ভ্রাম্যমান আদালতে সার ও মাংশ ব্যবসায়ীদের জরিমানা ◈ তেরখাদায় পুলিশের মটর সাইকেল ভাংচুরের মামলায় গ্রেফতার আতঙ্কে পুরুষ শূণ্য ◈ দলীয় মনোনয়ন পেতে তেরখাদা উপজেলার ৩ চেয়ারম্যান প্রার্থীর ঢাকায় দৌড় ◈ তেরখাদা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে হোসনেয়ারা চম্পাকে আবারও দেখতে চায় উপজেলাবাসী ◈ তেরখাদায় পুলিশের মটর সাইকেল ভাংচুরের ঘটনায় মামলা: গ্রেফতার-৩ ◈ তেরখাদায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা ◈ ঝিনাইদহে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত, প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ◈ খুলনা-কলকাতা রুটে ৩ মাস ধরে বাস চলাচল বন্ধ ◈ ফরিদ আহমেদকে তেরখাদা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় এলাকাবাসী। ◈ তেরখাদা উপজেলার ভাইস চেয়ারম্যান পদে ছাত্রলীগ নেতা হিজবুল্লাহ মনোনয়ন প্রত্যাশী

যৌন হয়রানির মামলা করলেন ঢাকাই চলচ্চিত্রের নবাগতা মুখ সানাই!

২১ এপ্রিল ২০১৮, ৯:০৫:২০

ঢাকাই চলচ্চিত্রের নবাগতা মুখ সানাই। গেলো বৃহস্পতিবার (১৯ এপ্রিল) উচ্চ আদালতের মাধ্যেমে যৌন হয়রানির মামলা দায়ের করেন তিনি। আজ শনিবার (২১ এপ্রিল) সকালে সানাই নিজে এ তথ্য নিশ্চিত করেন। এছাড়া তিনি তার ফেসবুকে মামলা সংক্রান্ত একটি পোষ্ট দিয়েছেন।

সানাইয়ের দেয়া স্ট্যাটাসটি আমাদের নাঙ্গলকোট এর পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল-

‘এই পোস্ট আরও আগে দেওয়া উচিৎ ছিল। কিন্তু দেইনি। আজকের পোস্ট টি দেওয়ার পর আমাকে ফেইসবুক মেসেঞ্জারে ব্লক দিলেও লাভ নাই, কারন, মেসেঞ্জারের সমস্ত ডকুমেন্টস সাইবার ক্রাইমের অধীনে পরীক্ষিত হয়েছে, কে তার আইডি থেকে আমাকে যৌন হয়রানি মূলক মেসেজ পাঠিয়েছে, এবং তার এই অমূলক ডাকে সাড়া দেওয়ার কারনে সে যা করেছে তার প্রমাণ সহ সাইবার ক্রাইমে যৌন হয়রানির মামলা হয়েছে নারী সংক্রান্ত মামলা, এবার উচ্চ আদালতে বোঝাপড়া হবে কে কতটা দোষী! আমার এবং আপনার ভুল হতে পারে, উচ্চ আদালত কখনো ভুল করবে বলে মনে হয়না, করলে দেশের উচ্চ জায়গায় থাকবে কেন তারা? গণপ্রজাতন্ত্রী সরকার নিশ্চয় ভুল আদালত বসাননি! অনেক সয্য করেছি, এবার দেখ কি হয়…’

এ ব্যাপারে তিনি বলেন, যৌন হয়রানির জন্য আমি এই মামলাটি করেছি। আমি যার বিরুদ্ধে মামলাটি করেছি তার নাম এখনই বলবো না। সময় হলে তার নাম বলব। আমি জানি মামলাটিতে রায় আমার পক্ষেই থাকবে।

 সূত্র বিডি২৪লাইভ/আরআই

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: