রমজানকে স্বাগত জানিয়ে লাকসামে শিবিরের বর্ণাঢ্য র‌্যালী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

রমজানকে স্বাগত জানিয়ে লাকসামে শিবিরের বর্ণাঢ্য র‌্যালী

29 June 2014, 4:15:40

DSC00730 copy

 

 

 

 

 

 

দৈনিক আমাদের নাঙ্গলকোট ডেস্ক:

ইসলামী ছাত্রশিবির লাকসাম শহর শাখার উদ্যোগে রবিবার ২৯জুন সকাল ১১টায় মাহে রমযানকে স্বাগত জানিয়ে বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের করে।


র‌্যালীটি লাকসাম দৌলতগঞ্জ ষ্টেশন জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পশ্চিমগাঁও গাজীসাহের মসজিদের সামনে এক সমাবেশে মিলিত হয়।

 
লাকসাম শহর শাখার সভাপতি ইকবাল হাসান মাহমুদদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি ছাত্র নেতা মু.জয়নাল আবেদীন।

 

দক্ষিণ জেলা সভাপতি বলেন-রমজান মাস পবিত্র কোরআন নাযিলের মাস। এজন্য এই মাসের মাহাত্ম্য অন্য মাসগুলোর চেয়ে বেশি। এ মাসের ইবাদাতসমূহ যথাযথ পালনের মাধ্যমে নিজেদেরকে ইসলামের একজন প্রকৃত সৈনিক হিসেবে তৈরী করা সম্ভব। নবী করিম (স.) তার সাহাবীদের রমজানকে কাজে লাাগানোর জন্য উপদেশ দিতেন। এর ফলে স্বল্প সংখ্যক সাহাবী নিয়ে বদরের প্রান্তরে মুশরিকদের পরাজিত করে ইসলাম বিজয়ের সুচনা করেছিলেন পবিত্র এ মাসটিতে। তাই রমজানের পবিত্রতা রক্ষায় সকল মুসলিম নারী-পুরুষকে ঐক্যবদ্ধ হতে হবে। সে সাথে দিনের বেলায় সকল হোটেল-রেস্তোরা, সুদ-ঘুষ, মদ-জুয়াসহ সব ধরনের অশ্লীল প্রদর্শন বন্ধ, নাস্তিকদের আল্লাহ বিরোধী সকল অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। নিজেদের বেশি বেশি অর্থসহ কোরআন বুঝে পড়ার মাধ্যমে কোরআনের সমাজ গঠনে এগিয়ে আসতে হবে। তিনি কোরআন-হাদীস বিরোধী সকল আইন বাতিল করে এ মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম সাধারণ মানুষের ক্রয় সীমার মধ্যে রাখার জন্য সরকারের প্রতি আহবান জানান।

 

এসময় উপস্থিত ছিলেন পৌর জামায়াতের সেক্রেটারী মাওলানা আনোয়ার হোসেন ফারুক, সদর দক্ষিন উপজেলা আমির মাওলানা এইচ এম নুরুল্লাহ, শিবিরের কুমিল্লা দক্ষিণ জেলা সাহিত্য সম্পাদক মো: মাঈন উদ্দীন, সাবেক জেলা সাহিত্য সম্পাদক মুহা.শহিদুল্লাহ, জেলা প্রচার সম্পাদক শাহাদাত হোসাইন, লাকসাম উপজেলা সভাপতি কেফায়েত উল্লাহ, শহর সেক্রেটারী আবু ছাইদ, ন.ফ.স কলেজ সভাপতি আমিমুল এহসান, জামায়াত নেতা আহসান উল্লাহ মিয়াজী, সাহাবুদ্দীন হায়দার প্রমুখ নেতৃবৃন্দ।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: