রামগঞ্জে এনজিও “বিজ” কর্মকর্তাকে গুলি করে টাকা লুট, আটক- ২  | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা

রামগঞ্জে এনজিও “বিজ” কর্মকর্তাকে গুলি করে টাকা লুট, আটক- ২ 

11 April 2017, 9:36:19

রামগঞ্জ (লক্ষ্মীপুর) বিশেষ প্রতিনিধিঃ
জেলার রামগঞ্জ উপজেলার এনজিও “বিজ” এর কর্মী মোঃ ইউনুছ আলীকে গুলি করে নগদ একল টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় সোমবার সন্ধায় মোঃ পলাশ (২৪) ও মোঃ মাসুম (২৫) নামে দুই ছিনতাইকারীকে আটক করে রামগঞ্জ থানা পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে রক্তমাখা টাকা উদ্ধার করা হয়েছে। রবিবার বিকালে উপজেলার সিরুন্দী গ্রামে এনজিও কর্মীকে প্রকাশ্যে গুলি করে লাধীক টাকা লুটে নেয় সন্ত্রাসীরা।
এঘটনায় রামগঞ্জ থানায় মামলা হলে রামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া ও এস আই মহসিনের নেতৃত্বে একদল পুলিশ সোমবার সন্ধায় উপজেলার নাগমুদ মধ্যপাড়া গ্রামের একটি বাড়ী থেকে মোঃ পলাশ (২৪) ও মোঃ মাসুম (২৫) আটক করতে সম হয়।
“বিজ” রামগঞ্জ শাখার ব্রাঞ্চ ম্যানেজার গাজিউল হক জানান, রবিবার সকালে উপজেলার ভাদুর ইউনিয়নে কর্মরত মোঃ ইউনুছ আলী গ্রাহকদের নিকট থেকে টাকা উত্তোলন করে আসার সময় সিরুন্দী নামকস্থানে একটি মোটরসাইকেল যোগে আসা কয়েকজন দূর্বৃত্ত আমাদের কর্মী ইউনুছ আলীর সাইকেলের গতিরোধ করে তার সাথে টাকার ব্যাগটি কেড়ে নেয়ার চেষ্টা করে। এসময় তিনি টাকার ব্যাগটি না দিতে চাইলে দূর্বৃত্তরা তার বাম পায়ে গুলি করে টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।
তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে দ্রুত রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলেও অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালের রেফার করেন।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, ব্রাঞ্চ ম্যানেজার থানায় অভিযোগ দায়েরের পর আমরা উক্ত এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুই ছিনতাইকারী আটক করেছি। তাদের কাছে থাকা রক্তমাখা ৬০৯০ টাকাও উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: