শিরোনাম
◈ শুভ জন্মদিন এডভোকেট ফাহমিদা জেবিন ◈ দুঃস্থ ও অসহায়দের সাথে লায়ন-লিওদের ইফতার ◈ গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্রপরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ কুয়েত প্রবাসী মুলকুতের রহমান রচিত–“প্রসূতি প্রিয়া” ◈ তেরখাদার কৃতিসন্তান মারুফ হাসান অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি ◈ মসজিদে ৭ শিশুকে পিটিয়ে রক্তাক্ত করলো কমিটির লোকজন ◈ আবারো কুমিল্লায় ছুরিকাঘাতে মডার্ন স্কুলের এক ছাত্র নিহত ◈ খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম দীঘিনালা থানা পরিদর্শন করেছেন ◈ মাটিরাঙ্গা জোন কর্তৃক কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ ছাত্র-ছাত্রীদের মাঝে সনদপত্র বিতরণ ◈ পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভবেশ্বর রোয়াজা নিকি

রামগড়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো গুইমারার বড়থলি স্কুলের শিক্ষক

১ মে ২০১৯, ১০:২২:২৭

মোঃ ফয়সাল,খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ

রামগড়-ফেনী সড়কের ভূজপুর থানাধীন আধাঁর মানিক রাস্তার মাথায় গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের বড়থলি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন (৪০) মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত শিক্ষক গুইমারা মেম্বার পাড়া এলাকার কাপড় ব্যবসায়ী সিরাজ মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বিকেলা সাড়ে ৩টার সময় তিনি মোটরসাইকেল যোগে ফেনী থেকে গুইমারা নিজ বাড়িতে ফিরছিলেন। ভুজপুর থানাধীন রামগড়-ফেনী সড়কের আধাঁর মানিক এলাকায় বিপরীত দিক থেকে আসা সিএনজিকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রয় হারিয়ে রাস্তারপাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে মারাত্বক ভাবে আহত হন। পিছনের সিএনজিতে আসা তার আত্মীয়রা তাকে উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামগড় থানা তদন্ত ওসি মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ রামগড় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রয়েছে।

এদিকে প্রিয় সহকর্মীর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে একনজর দেখতে ভিড় করছেন রামগড় ও গুইমারা উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: