রেলের অগ্রিম টিকিটের জন্য কমলাপুরে ৩য় দিনেও যাত্রীদের উপচেপড়া ভীড়. | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

রেলের অগ্রিম টিকিটের জন্য কমলাপুরে ৩য় দিনেও যাত্রীদের উপচেপড়া ভীড়.

5 June 2018, 10:08:40

মোঃমাছুম উদ্দিন(রাজন),স্টাফ রির্পোটারঃ

ঈদ মানেই আনন্দ। আর এই আনন্দকে পরিবারের সাথে ভাগাভাগি করতে  শেকড়ের টানে কর্মব্যস্ত শহর ঢাকা ছাড়বে কর্মজীবি মানুষ। আর এই নিজ নিজ গন্তব্যে পৌঁছাবে উত্তর ও পূর্বাঞ্চলের মানুষের নিরাপদ ও আরামদায়ক যাতায়তের একমাত্র মাধ্যম রেল। হয়রানী এড়াতে ও সিট নিশ্চিন্ত করার জন্য অগ্রীম টিকেটের জন্য ঢাকার কমলাপুরের রেলস্টেশনে যাত্রীর উপচে পড়া ভীড় ও দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে। টিকেট কিনতে আসা একজন যাত্রী জানান- ভাই দুপুর থেকে লাইনে দাড়িয়ে আছি আগামীকাল সকাল ছাড়া টিকেট হাতে পাবো না বলে মনে হচ্ছে। টিকেট হাতে পাওয়া যাত্রী ইমরানকে টিকেট হাতে পাওয়ার পর তার কেমন অনুভূতি এমন প্রশ্ন করা হলে তিনি বলেন-ভাই সারািদন রোজা রেখে লাইন দাড়িয়ে অনেক কষ্ট করে এখন টিকেট হাতে পেয়ে অনেক ভালো লাগছে আমার। সারা দিনের কষ্ট ভুলে গেলাম এই ভেবে যে আরামে বাড়ীতে পৌঁছাতে পারবো আর পরিবারের সাথেও ঈদ করতে পারবো। ঈদকে সামনে রেখে ২/৬/১৮ ইং তারিখ থেকে অগ্রীম টিকেট বিক্রি শুরু করে রেল কর্তৃপক্ষ। ঈদ উপলক্ষে  নতুন ইঞ্জিন ও বগি সংযোজন  ও যাত্রীদের সার্বক্ষণিক নিরাপত্তার ব্যবস্থা করেছে বলে জানালেন রেল কর্তৃপক্ষ। এইদিকে  সায়দাবাদ,যাত্রাবাড়ী,আবদুল্লাহপুর,মহাখালী,ও গাবতলীর বাস কাউন্টারগুলোতে কিছুটা ভীড়  লক্ষ্য করা গেছে।নৌ পথের লঞ্চ টার্মিনাল ঘুরে দেখা যায় যাত্রীর আনাগোনা মোটামুটি স্বাভাবিকের চেয়ে একটু বেশী।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x