সর্বশেষ সংবাদ
◈ রুপগঞ্জে ভলেন্টিয়ার ফর দ্যা আর্থের ফ্রি ডেন্টাল ক্যাম্প ◈ টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হাসানপুর স্পোর্টিং ক্লাব ◈ নাঙ্গলকোট দৌলখাঁড় ইউনিয়নে চলছে বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ব্যক্তিদের শতভাগ ভাতার আওতায় আনার তথ্য সংগ্রহ ◈ বসন্তের গান-মোঃ ফজলুল করিম ◈ নাঙ্গলকোটে মাদক মামলায় সাজাপ্রাপ্ত-৩ ◈ নাঙ্গলকোট থানার নবনিযুক্ত ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা সাংবাদিক সমিতির  ◈ ক্যান্সার আক্রান্ত ইসমাইলের চিকিৎসার জন্য সবাইকে এগিয়ে আসার আহবান ◈ নাঙ্গলকোটে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ◈ একটি শোক-সংবাদ ◈ নাঙ্গলকোটে এডুকেয়ার স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান- ২০২০ অনুষ্ঠিত

রোকেয়া বিশ্ববি: চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি ফাহাদ সম্পাদক রুবেল

17 December 2019, 9:25:08

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ‘চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি’ আত্মপ্রকাশ করেছে। আজ সোমবার সভাপতি হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শহিদুল ইসলাম ফাহাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী রুবেল খানকে মনোনীত করা হয়েছে। 

 

কমিটিতে দায়িত্ব পাওয়া অন্যান্য সদস্যরা হলেন, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী মোঃ তানভীর আহমেদ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সাইদুর রহমান বাপ্পি এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ফজলে এলাহী সাব্বির। 

 

চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক রুবেল খান বলেন, এর আগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি ছিলো না। আমাদের মাধ্যমেই এই কমিটির যাত্রা শুরু হলো। আশা করি আমরা কমিটিকে একটা ফলপ্রসু পর্যায়ে দাড় করাতে পারবো। 

 

চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নব-নির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম ফাহাদ বলেন, ‘আমরা এই কমিটির মাধ্যমে চাঁদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠিত করবো এবং একত্রিত হয়ে বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশ গ্রহণ করব। এসময় তিনি সংগঠনকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, জেলার শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে নিজেদের ভাতৃত্ববোধকে অটুট রাখতে আমরা কাজ করে যাবো।

 

উল্লেখ্য, ক্যাম্পাসে অধ্যায়নরত চাঁদপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের বিপদ-আপদে পাশে দাঁড়াতে, ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের ভর্তি ও পরবর্তী করণীয় বিষয়ে নবীন শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতায় কাজ করবে এ সংগঠনটি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: