রোজা মানবজাতিকে পাপমুক্ত করতে সাহায্য করে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

রোজা মানবজাতিকে পাপমুক্ত করতে সাহায্য করে

1 July 2014, 5:23:20

এতিমদের সম্মানে ইফতার মাহফিলে নাভিদ আনোয়

 

নিজস্ব প্রতিবেদক: 01-07-2014 (দৈনিক আমাদের নাঙ্গলকোট)

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দপ্তর সম্মাপক নাভিদ আনোয়ার বলেন- রমজান সিয়াম সাধনার মাস। এ মাসে প্রতিটি ভাল কাজের প্রতিদান অন্য মাসের ৭০টির সমান। রমজান মাসে ইবাদাত সমূহ যথাযথ পালনের মাধ্যমে নিজকে পাপ তথা জাহান্নামের আগুন থেকে মুক্ত করা সম্ভব। এ মাসে আল্লাহ শয়তান ও অবাধ্য জিনদের শিকলবদ্ধ করে রাখেন। আর জান্নাতের দরজা সমূহ খুলে দেন। এজন্য রমজান মাসে প্রতিটি মুসলিমকে নেক কাজ সম্পাদন ও অন্যায় কাজ বর্জনের মাধ্যমে নিজেকে ভাগ্যবানদের তালিকায় অন্তর্ভূক্তির প্রতিযোগি হতে হবে। একই সাথে যত বেশি সম্ভব অসহায়, গরীব ও দুঃস্থ মানুষকে সাহরী ও ইফতার করানোর প্রচেষ্ঠা থাকা দরকার। কেননা যে ব্যক্তি কোন রোজাদারকে ইফতার করাবে তার জন্য রয়েছে পাপ মোচন ও জাহান্নাম থেকে মুক্তি।

ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তরের উদ্যোগে আয়োজিত এতিমদের সম্মানে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগর উত্তর শিবিরের ফাউন্ডেশন সম্পাদক সরওয়ার কামাল সিকদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য মসরুর হোসাইন, শিবির নেতা আব্দুল আজিজ, সা’দুর রশিদ, ,ওমর গনি, মু. ইলিয়াছ, গোলাম মোস্তফা, মুহাম্মদ ইয়াছিন, নাছির উদ্দিন প্রমুখ। মাহফিলে শিবির নেতারা এতিম ছাত্রদের ভালভাবে দ্বীনি জ্ঞান অর্জনের আহবান জানিয়ে তাদের সকল প্রকার সাহায্য সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: