লঙ্কানদের টিম ম্যানেজার আশাঙ্কা গুরুসিংহের মনে হোয়াইটওয়াশের শঙ্কা! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

লঙ্কানদের টিম ম্যানেজার আশাঙ্কা গুরুসিংহের মনে হোয়াইটওয়াশের শঙ্কা!

27 March 2017, 12:08:50

ডাম্বুলায় প্রথম ওয়ানডেতে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে আধিপত্য বিস্তার করেই জয় লাভ করে বাংলাদেশ ক্রিকেট দল। এখন দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করার পরিকল্পনা টাইগারদের মাঝে। এই যখন সফরকারীদের অবস্থা, বিপরীতে মোটেও স্বস্তিতে নেই শ্রীলঙ্কা।

কলম্বোতে প্রথমবারের মতো বাংলাদেশের কাছে টেস্টে হারার পর এখন প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ হারের সামনে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। এমনকি টাইগারদের কাছে হোয়াইটওয়াশের সম্ভাবনাও উঁকি দিচ্ছে তাদের মাঝে।

খোদ লঙ্কানদের টিম ম্যানেজার আশাঙ্কা গুরুসিংহে জানিয়েছেন সফরকারী বাংলাদেশের কাছে শ্রীলঙ্কা হোয়াইওয়াশ হলেও মোটেও অবাক হবো না তিনি। আজ রোববার সাংবাদিকদের কাছে তিনি বলেন, ‘বাংলাদেশ দল আগের থেকে অনেক গোছালো ও শক্তিশালী। তাই তাদের কাছে ৩-০তে হারলেও অবাক হবার কিছুই নেই’।

এছাড়া টাইগারদের প্রশংসা করেন শ্রীলঙ্কার হয়ে বিশ্বকাপ জেতা এই সাবেক ক্রিকেটার। ডাম্বুলায় আন্তর্জাতিক স্টেডিয়ামে ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে  ৯০ রানের বড় জয় পায় টাইগাররা। এ জয়ে ১-০তে এগিয়ে বাংলাদেশ। ব্যাটিং-বোলিং-ফিল্ডিং তিন বিভাগেই শ্রীলঙ্কার চেয়ে এগিয়ে ছিল টাইগারর বাহিনী।

উল্লেখ্য, এ ভেন্যুতেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ২৮ মার্চ। বাংলাদেশ সময় বিকেল ৩টায় ম্যাচটি শুরু হবে। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে ১ এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় সকাল ১০টায়।।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: