লালমাই অর্থমন্ত্রী লোটাস কামালের খাদ্য সামগ্রী বিতরণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

লালমাই অর্থমন্ত্রী লোটাস কামালের খাদ্য সামগ্রী বিতরণ

7 May 2020, 12:21:14

মোঃসাইফুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা করোনা ভাইরাস সংক্রমণ জনিত সংকট কালিন সময় লালমাই উপজেলার ৯টি ইউনিয়নে দুস্থ্য,হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল,এফসিএ (লোটাস কামাল)এমপি। মহোদয়ের ব্যাক্তিগত তহবিল থেকে তিন হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এই সময় অর্থমন্ত্রীর সহকারী কে এম সিংহ রতন বলেন তার নির্বাচনী এলাকা সদর দক্ষিণ,লালমাই ও নাঙ্গলকোটে ক্রমান্বয়ে (দশ হাজার) দুস্থ্য,অসহায়,হতদরিদ্র, দিনমজুর,কর্মহীনদের পরিবারের মাঝে পর্যায়ক্রম খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

উক্ত খাদ্যসামগ্রী বিতরন অনুষ্ঠান উদ্বোধন করেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজর মীর ও কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম। এই সময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাত, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সিনিয়র সদস্য ও লালমাই উপজেলা আ’লীগের সভাপতি আবদুল হামিদ বিএ, লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক বিকম, উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক (আমিন) কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, মাননীয় অর্থমন্ত্রীর একান্ত সচিব ও লালমাই উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কে এম সিংহ রতন, বৃহত্তর সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মানবাধিকার কর্মী অধ্যাপক আলমগীর হোসেন অপু, সদর দক্ষিণ ও লালমাই সার্কেলের সহকারি পুলিশ সুপার প্রশান্ত পাল,লালমাই থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব, লালমাই উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আবু কাশেম, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা ও কুমিল্লা সরকারি কলেজের সাবেক ভিপি কামরুল ইসলাম শাহীন, লালমাই উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আয়াতউল্যাহ, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পি, সদর দক্ষিণ ও লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক এম এ মোতালেব, সদর দক্ষিণ ও লালমাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুদ্দিন পাপ্পু, যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভূট্টো, স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার হোসেন পারভেজ, যুবলীগ নেতা শিমুল, মোহন, ছাত্রলীগ নেতা হান্নান মিয়াজী সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x