শততম টেস্টে মাঠে নামলো বাংলাদেশ চার পরিবর্তন! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

শততম টেস্টে মাঠে নামলো বাংলাদেশ চার পরিবর্তন!

15 March 2017, 12:43:52

দীর্ঘ ১৭ বছরের অপেক্ষার পর অবশেষে এলো বাংলাদেশ ক্রিকেটের জন্য শততম টেস্ট খেলার সেই মহেন্দ্রক্ষণ। স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে টস হেরে প্রথমে ফিল্ডিংয়ে বাংলাদেশ।

গল টেস্টের একাদশ থেকে চার পরিবর্তন এনে ঐতিহাসিক এই ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে লড়তে যাচ্ছে সফরকারীরা। ঘরোয়া ক্রিকেটের অন্যতম সফল ক্রিকেটার মোসাদ্দেক হোসেন দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শততম টেস্ট ম্যাচ দিয়ে টেস্ট ক্রিকেটে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করলেন। শততম টেস্ট ম্যাচ খেলা হচ্ছে না মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, তাসকিন আহমেদ এবং লিটন দাসের। তাদের পরিবর্তে একাদশে জায়গা দেওয়া হয়েছে সাব্বির রহমান, ইমরুল কায়েস, তাইজুল ইসলাম এবং অভিষিক মোসাদ্দেক হোসেনকে।

শ্রীলংকা একাদশঃ দিমুথ করুনারত্নে, উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দীনেশ চান্ডিমাল,  ডি সিলভা, গুনারত্নে, নিকোলাস (উইকেটরক্ষক), দিলুরানপেরেরা, রঙ্গনা হেরাথ (ধিনায়ক), সুরাঙ্গা লাকমল।

বাংলাদেশ একাদশঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মেহেদী হাসান, মোহাম্মদ মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, শুভাশিষ রায়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: