শাফি হোসেন চিশতী ইউশার ২য় মৃত্যুবার্ষিকী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোট সাংবাদিক সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত ◈ প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহীত তেরখাদায় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ◈ মানবতার ফেরিওয়ালা এমপি আব্দুস সালাম মুর্শেদী ◈ সুন্দরবন থেকে হরিণের মাংস,মাথা,ও পা উদ্ধার ◈ করোনার চাইতেও ভয়াবহ রূপ নিয়েছে ধর্ষণ ◈ মরচেপড়া মানুষ ____ মোঃ মাহমুদুল হাসান কিরণ ◈ ধর্ষণ মামলার মাস হতে চললেও এখনো গ্রেপ্তার হয়নি আসামি ◈ বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড। ◈ চৌদ্দগ্রামে নিজ বাড়ি ও এলাকায় জানাজা না দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হাছে লতিফুর রহমানের মরদেহ ◈ দীর্ঘ সামাজিক বিরোধের ফসল নাঙ্গলকোটের রাবেয়ার লাশ!

শাফি হোসেন চিশতী ইউশার ২য় মৃত্যুবার্ষিকী

7 September 2019, 12:33:23
নিজস্ব প্রতিবেদকঃ
আগামীকাল ৮ই সেপ্টেম্বর শাফি হোসেন চিশতী ইউশার ২য় মৃত্যুবার্ষিকী। ২০১৭ সালের এই দিনে তিনি মাত্র ১০ বছর ৮ মাস বয়সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসারত অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরন করেন। মৃত্যুর সময় সে ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। উল্লেখ্য তিনি দৈনিক আজকালের খবর এর ব্যবস্থাপনা সম্পাদক ,সাবেক ছাত্র নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাজ্জাদ হোসেন চিশতীর একমাত্র সন্তান ছিলেন। তার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লায় গ্রামের বাড়ীতে ও ঢাকার রামপুরায় পবিত্র কোরআন খতম, মিলাদ মাহফিল এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। মাহফিলে মরহুমের পরিবারের পক্ষ থেকে সকলকে আমন্ত্রন জানানো হয়েছে এবং তাঁর জন্য দোয়া প্রার্থনা করেছে তার বাবা মা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: