সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

শাফি হোসেন চিশতী ইউশার ২য় মৃত্যুবার্ষিকী

৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৩:২৩
নিজস্ব প্রতিবেদকঃ
আগামীকাল ৮ই সেপ্টেম্বর শাফি হোসেন চিশতী ইউশার ২য় মৃত্যুবার্ষিকী। ২০১৭ সালের এই দিনে তিনি মাত্র ১০ বছর ৮ মাস বয়সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসারত অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরন করেন। মৃত্যুর সময় সে ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। উল্লেখ্য তিনি দৈনিক আজকালের খবর এর ব্যবস্থাপনা সম্পাদক ,সাবেক ছাত্র নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাজ্জাদ হোসেন চিশতীর একমাত্র সন্তান ছিলেন। তার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লায় গ্রামের বাড়ীতে ও ঢাকার রামপুরায় পবিত্র কোরআন খতম, মিলাদ মাহফিল এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। মাহফিলে মরহুমের পরিবারের পক্ষ থেকে সকলকে আমন্ত্রন জানানো হয়েছে এবং তাঁর জন্য দোয়া প্রার্থনা করেছে তার বাবা মা।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: