শার্শার সবার প্রিয় স্যার শতবর্ষী আলেম মাওঃ আব্দুর রব আর নেই | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শার্শার সবার প্রিয় স্যার শতবর্ষী আলেম মাওঃ আব্দুর রব আর নেই

21 June 2019, 12:14:21
এম ওসমান : যশোরের শার্শার সবার প্রিয় স্যার শতবর্ষী আলেম মাওঃ আব্দুর রব আর নেই। তিনি বুধবার ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ………. রাজেউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি ৬ ছেলে ২ মেয়ে ও নাতি/পুতিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রব মাওলানা স্যার ১৯৫৬ সাল থেকে ১৯৯৪ সাল পর্যন্ত ৩৮ বছর শার্শার ঐতিহ্যবাহি বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হিসেবে শিক্ষকতা করেন। এর আগে তিনি বুরুজবাগান সিনিয়ার মাদ্রাসায়ও শিক্ষকতা করেন। তিনি নাভারন রেলবাজার বড় মসজিদের প্রতিষ্ঠাতা ও ইমাম হিসেবে দায়িত্ব পালন করেন। মাওঃ আব্দুর রব শার্শার বিশিষ্ঠ রাজনৈতিক ও ইঞ্জিনিয়ার আলহাজ্ব তৈয়বুর রহমান জাহাঙ্গীর এর পিতা। বৃহস্পতিবার আসর বুরুজবাগান হাইস্কুল মাঠে জানাজা নামাজ শেষে উত্তর বুরুজবাগান পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায়  মাওঃ আজিজুর রহমান, মাওঃ গাজী এনামুল হকসহ হাজার হাজার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x