শিক্ষিকা পোশাক খুলে নিলেন দুই ছাত্রীর | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

শিক্ষিকা পোশাক খুলে নিলেন দুই ছাত্রীর

19 June 2017, 4:01:08

আমাদের নাঙ্গলকোট ডেস্ক:

সময়মতো স্কুলপোশাকের টাকা জমা দিতে পারেননি দুই ছাত্রীর বাবা। তাই সবার সামনে তাদের স্কুলপোশাক খুলে নেওয়ার অভিযোগ উঠেছে এক শিক্ষিকার বিরুদ্ধে। ভারতের বিহার রাজ্যের বেগুসারাই জেলার বেসরকারি একটি স্কুলে এ ঘটনা ঘটেছে।
হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, লাঞ্ছিত দুই শিক্ষার্থী আপন বোন। তারা বেগুসারাই জেলার সিক্রাউলা গ্রামের বি আর এডুকেশন একাডেমি নামে ওই স্কুলে প্রথম ও দ্বিতীয় শ্রেণিতে পড়ে। এই স্কুলে কর্তৃপক্ষ শিক্ষার্থীদের স্কুল পোশাক সরবরাহ করে। পোশাক বাবদ শিক্ষার্থীদের কাছ থেকে টাকা নেওয়া হয়।
পুলিশ জানিয়েছে, দুই শিশু শিক্ষার্থীর বাবা চুনচুন শাহর অভিযোগের ভিত্তিতে স্কুলের অধ্যক্ষ ও শ্রেণিশিক্ষিকাকে আটক করা হয়েছে।
দুই শিশু শিক্ষার্থীর বাবা চুনচুন শাহর অভিযোগ, গত শুক্রবার তিনি মেয়েদের স্কুল থেকে আনতে গিয়েছিলেন। এ সময় স্কুলের একজন শিক্ষিকা তাঁকে দেখা করতে বলেন। ওই শিক্ষিকার সামনে গেলেই তৎক্ষণাৎ মেয়েদের স্কুলপোশাকের টাকা জমা দিতে বলেন। এ সময় তিনি আরও কয়েক দিন সময় চান। কিন্তু শিক্ষিকা এতে আপত্তি করেন। তিনি বাবা ও অন্য সবার সামনে দুই শিক্ষার্থীর স্কুলপোশাক খুলে ফেলেন। এতে চরম অপমানিতবোধ করে শিশু দুটি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: