শিশুর মুখে খাবার তুলে দিলেন প্রধানমন্ত্রী | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

শিশুর মুখে খাবার তুলে দিলেন প্রধানমন্ত্রী

4 June 2017, 6:17:42

আমাদের নাঙ্গলকোট ডেস্ক ঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমত্ববোধের পরিচয় নতুন করে দেয়ার মতো কিছু নেই। অসহায়-দুস্থ কিংবা দুর্দশায় পড়া কোনো নারীকে জড়িয়ে ধরে প্রধানমন্ত্রীর সহানুভুতি জানানো কিংবা দুঃখের ভাগ নেয়ার দৃশ্য হামেশাই দেখা যায় মিডিয়ায়। এবার ইফতারে ছোট এতিম শিশুর মুখে নিজ হাতে খাবার তুলে দিলেন প্রধানমন্ত্রী।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী শিশু ও আলেম-ওলামাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শনিবার গণভবনের ব্যাঙ্কোয়েট হলে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী ইফতারের কিছুক্ষণ আগে ব্যাঙ্কোয়েট হলে আসেন এবং বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গণভবনের বাংকোয়েটে ইফতার অনুষ্ঠান মঞ্চে প্রধানমন্ত্রী তার দুই পাশে দুটি শিশুকে বসান। নিজে ইফতার করার পাশাপাশি পরম মমতায় শিশু দুটির খোঁজ নেন বারবার। তারা ঠিকমতো খাচ্ছে কি না। নিজে পাতের খাবার তুলে দেন এসব শিশুর প্লেটে।
ইফতার শুরু হওয়ার পর তিনি সেখানে একজন এতিম শিশুকে খাবার পরিবেশন করেন। শিশুটির প্লেটের মুরগির মাংস ছিড়ে দেন যাতে শিশুটির খেতে সুবিধা হয়।

ইফতারের আগে বায়তুল মোকাররম মসজিদের পেশ ইমাম মাওলানা মিজানুর রহমানের পরিচালনায় মোনাজাত ও দোয়ায় অংশ নেন তিনি। অনুষ্ঠানে ধর্মমন্ত্রী মতিউর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, শোলাকিয়া ঈদ জামায়াতের ইমাম মাওলানা ফরীদউদ্দিন মাসঊদ উপস্থিত ছিলেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: