শুকরিয়া মহান প্রভুর দরবারে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সম্পাদকীয় / বিস্তারিত

শুকরিয়া মহান প্রভুর দরবারে

8 May 2014, 9:00:32


মোঃ রিপন রানাঃ স্টাফ রিপোর্টার, আমাদের নাঙ্গলকোট ডট কমঃ একটু একটু বৃষ্টিতে ভিজেছে কিশোরের মন, শাস্তি এনে দিয়েছে মাঠে কাজ করা কৃষকের মাঝে। বিগত কয়েক দিন থেকে বৃষ্টিই আহবান ছিল সারা দেশের সর্ব সাধারণের মনে। অবশেষে বৃষ্টি দেখা দিয়েছে একটু একটু করে, টুকরো টুকরো বৃষ্টিতে ভিজেছে বাংলাদেশের প্রায় প্রত্যেকটি জেলায় শহর সহ গ্রামগঞ্জ। এইতো কিছুদিন পূর্বেও মসজিদে মসজিদে মহান আল্লাহর দরবারে বৃষ্টির জন্য প্রার্থনা করা হয়েছে। অবশেষে রহমতের বৃষ্টি এসে পড়েছে ধরনীর মাঝে। জলবায়ুর প্রভাব বিস্তারের কারণে পুরো বিশ্বেই দেখা দিয়েছিল প্রচন্ড গরম, সাথে সাথে দেখা দিয়েছে বিভিন্ন ধরনের রোগ বালাই। বৃষ্টি আসাতে বর্তমানে মাঠের ফসলাদি গাছ গাছালি সহ পশু-পাখি পেয়েছে যেন নতুন জীবন। গাছে গাছে ফুটতে শুরু করেছে বিভিন্ন ধরনের ফুল। বর্ষার মৌসুমে যেন ফুলের গ্রাণ না হলে কোথাও যেন ত্রুটি থেকেই যায়। তাই বৃষ্টির রংয়ের সাথে তাল মিলাতে শুরু করেছে গোলাপ, জুঁই, বকুল বেলী আর হাসনাহেনা।  রহমতের বৃষ্টি যেন রহমত হয়েই থাকে, এই বৃষ্টি যেন কাল হয়ে না আসে আমাদের জন জীবনে, এই প্রার্থনা মহান আল্লাহর দরবারে।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: