সর্বশেষ সংবাদ
◈ প্রধান মন্ত্রীর আস্থাভাজন খুলনা ১এর কর্নধর শেখ সোহেল দাকোপ বটিয়াঘাটায় ত্রান ও ঈদ উপহার বিতরণ করেন ◈ ‘আব্দুল গফুর ভূইয়া’রা সমাজের মহৎ হৃদয়ের মানুষ ‘ ◈ কুমিল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগ ◈ নাঙ্গলকোটে এবার ১৬ স্বাস্থ্য কর্মীসহ সহ করোনা আক্রান্ত ২৫ ◈ প্রধানমন্ত্রীর ঈদ উপহারের তালিকায় ব্যাপক অনিয়ম ও আত্মীকরনের অভিযোগ! ◈ কুমিল্লার নাঙ্গলকোটে কর্মক্ষম পুরুষহীন পরিবারের মাঝে ইচ্ছেঘুড়ির মাছ মাংস বিতরণ ◈ নাঙ্গলকোটে ঈদ উপহার সামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিতদের পাশে আলিয়ারার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ◈ করোনা থেকে মুক্তি চাই – মোহাম্মদ সোহরাব হোসেন ◈ শিকল পায়ে সাম্য –মোঃ এম.রহমান ◈ নাঙ্গলকোটের পেরিয়া ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে আইনজীবীর বাড়িতে হামলার অভিযোগ:শিশুসহ আহত ৩

শেষ হাসি আমাদের হোক সে প্রত্যাশা

8 February 2019, 10:49:53

বাপ্পী মজুমদার ইউনুসঃ

স্বাধীনতার আগ মুহূর্ত পর্যন্ত এবং স্বাধীনতার সূচনা ভূমি কুমিল্লা একসময় নেতৃত্ব দিয়েছে আসাম ত্রিপুরা অঙ্গরাজ্য। স্বাধীনতা অর্জনের দীর্ঘ কয়েক বছর পর কুমিল্লাকে বিভিন্নভাবে অবমূল্যায়ন করে এসেছেন বাংলার নেতৃত্বাধীন নেতৃবৃন্দ। শিক্ষা দীক্ষায় সর্বাবস্থায় কুমিল্লায় গিয়েছিল এবং কুমিল্লা আপামর জনতা এ বাংলাকে আবার নেতৃত্ব দেওয়ার স্বপ্ন জুগিয়েছে এবং সফল হয়েছে। আজ কুমিল্লা অনেকাংশে গর্বিত। একমাত্র কুমিল্লার মানুষের পারে সকল মানুষকে সম্মান দিতে এবং মানুষের মর্যাদা অক্ষুন্ন রাখতে।

আমি কথা বলছি কুমিল্লা ভিক্টোরিয়ান্স কে নিয়ে। কুমিল্লাকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য মাননীয় অর্থমন্ত্রী আমাদের নাঙ্গলকোট আলোকিত ভুবন এর আলোকিত স্বপ্ন আমাদের অহংকার জনাব আ হ ম মোস্তফা কামাল লোটাস কামালের সুযোগ্য কন্যা নাফিসা কামালকে হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা এবং ভালবাসা জ্ঞাপন করছি। একটা সুনির্দিষ্ট চিন্তাশক্তিকে আজ কুমিল্লা তার কাঙ্ক্ষিত মর্যাদা লাভে এগিয়ে চলছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স আজকে সেই স্বপ্ন পূরণে মাঠে নামবে আমরা কুমিল্লাবাসী এবং দেশ বিদেশের অসংখ্য ভক্তের হৃদয়ের আশা টুকু আজ পূরণ হবে বলে মনে করছি ইনশাআল্লাহ।

প্রিয় দলের জন্য অসংখ্য অসংখ্য ভালোবাসা শুভকামনা এবং দোয়া রইল।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: