শৈলকুপায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শৈলকুপায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

24 June 2017, 8:00:58

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ-

ঝিনাইদহে আওয়ামী লীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে শৈলকুপা ডিগ্রি কলেজ মাঠে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন সোনা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, জজ কোর্টের পিপি এ্যাড. ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, শৈলকুপা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী আশরাফুল আজম, শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল¬া, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস প্রমুখ। এছাড়াও সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি, সম্পাদকসহ সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু।

 

বক্তারা, আওয়ামী লীগের হাতকে আরও শক্তিশালী করার জন্য তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের ঐব্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা ও উপজেলা থেকে আসা ৩০ হাজারের অধিক নেতাকর্মী অংশ নেয়। সমাবেশ স্থল জনসমূদ্রে পরিণত হয়!

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: