শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা

5 June 2017, 5:19:54

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছে। রোববার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন। এসময় তার সাথে ছিলেন শৈলকুপা স্বাস্থ্য পরিদর্শক ওয়াহিদুজ্জামান মিঞা। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পর্ণ ভিডিও রাখার দায়ে শৈলকুপা পৌর এলাকার রাকিব কম্পিউটারকে ২ হাজার, মেয়াদোত্তীর্ণ আইসক্রিম ও পঁচা ফল রাখার কারণে সমির ফল ভান্ডার, পলাশ স্টোর ও মানিক স্টোরের মালিকদের জরিমানা করা হয়। মোট ৪টি প্রতিষ্ঠান থেকে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। রমজান মাস উপলক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনি জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: