সংবাদকর্মীদের উপর হামলায় নাঙ্গলকোটে পেশাদার সাংবাদিক ফোরামের মানববন্ধন! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা

সংবাদকর্মীদের উপর হামলায় নাঙ্গলকোটে পেশাদার সাংবাদিক ফোরামের মানববন্ধন!

29 January 2017, 10:44:05

আজিম উল্যাহ হানিফ:
কুমিল্লার নাঙ্গলকোটে ২৯ জানুয়ারী রোববার বিকাল ৪ টায় উপজেলা প্রেসক্লাবের সামনে উপজেলা পেশাদার সাংবাদিক ফোরামের উদ্যোগে সংবাদকর্মীদের ওপর পুলিশের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- নাঙ্গলকোট প্রেসক্লাব সহ-সভাপতি ও পেশাদার সাংবাদিক ফোরামের আহবায়ক বেলাল হোসেন রিয়াজ, প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক ও পেশাদার সাংবাদিক ফোরামের সদস্য সচিব মো. ওমর ফারুক, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন, অর্থ সম্পাদক তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার), দপ্তর সম্পাদক মো: দুলাল মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মজুমদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাহিত্য সম্পাদক আজিম উল্যাহ হানিফ, সদস্য মো. রেজাউল করিম রাজু, একে এম মারুফ হোসেন প্রমূখ।
উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার শাহবাগে তেল-গ্যাস-খনিজ-সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা অর্ধদিবস হরতাল চলাকালে পুলিশ এটিএন নিউজের স্টাফ রিপোর্টার ইহ্সান বিন দিদার ও ক্যমরাম্যন আব্দুল আলিমের ওপর হামলা চালায়।
মানববন্ধনে সাংবাদিকরা বলেন, এই পর্যন্ত সারা দেশে সকল সাংবাদিকদের ওপর পুলিশের নির্যাতন ও হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: