সংবাদ সম্মেলন ডেকেও পিছু হটলেন চলচ্চিত্র তারকা শাকিব খান। | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

সংবাদ সম্মেলন ডেকেও পিছু হটলেন চলচ্চিত্র তারকা শাকিব খান।

11 April 2017, 1:11:23

সংবাদ সম্মেলন ডেকেও পিছু হটলেন চলচ্চিত্র তারকা শাকিব খান

সোমবার সাংবাদিকদের তিনি নিজেই বলেছিলেন, মঙ্গলবার দুপুরে ঢাকার একটি হোটেলে সংবাদ সম্মেলন করবেন, সেখানে সব কথা খুলে বলবেন। কিন্তু মঙ্গলবার বেলা ১১টার দিকে ফেইসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, “একটা ভুল নিউজ ছাপা হয়েছে, আজ ১২টায় আমি প্রেস ব্রিফিং করব এমনটা শোনা যাচ্ছে। সব সাংবাদিক ভাইদের জানাচ্ছি আমি কোনো প্রেস বিফ্রিং করছি না, সময়মত আমি আপনাদের সবকিছু জানাব। ধন্যবাদ সবাইকে। এটা অবশ্যই আমার জন্য চক্রান্ত, আমি এখন দেশের বাইরে জনপ্রিয় হচ্ছি। তাই এটা আমার প্রতিপক্ষের একটা ষড়যন্ত্রের অংশ। আমার বিরুদ্ধে যে চক্রান্ত হচ্ছে আমি সময়মত সঠিকটা জানাবো। তাই দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের আমার প্রতি আস্থা রাখার জন্য অনুরোধ করছি। বছর খানেকের অজ্ঞাতবাসে থাকার পর সোমবার ছেলে কোলে একটি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। ওই সাক্ষাৎকারে অপু বলেন, গুলশানে শাকিব খানের বাসায় ২০০৮ সালে তাদের বিয়ে হয়। বিয়ের পর অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নেন তিনি। এরপর গতবছর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় তাদের ছেলে আব্রাহাম খান জয়। কোথাও তিনি দাবি করেছেন, অপুকে তিনি বিয়েই করেননি। আবার কোনো কোনা সংবাদমাধ্যমের কাছে বিয়ের কথা স্বীকার করলেও বলেছেন, সন্তানের দায়িত্ব তিনি নেবেন, অপুর না। এই চিত্রনায়িকার দাবি, শাকিবের কারণেই বিয়ে ও সন্তান হওয়ার খবর চেপে রেখেছিলেন তিনি। এর পর থেকে বিভিন্ন সংবাদ মাধ্যমকে বিভিন্ন রকম কথা বলে আসছেন বাংলাদেশের সবচেয়ে বেশি সম্মানি নেওয়া চলচ্চিত্র অভিনেতা শাকিব। আগামী সিনেমা রংবাজে তার বিপরীতে আসছেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলি। আর এ কারণে ক্ষেপে গিয়েই অপু এতোদিন পর টেলিভিশনের সামনে এসেছেন বলে দাবি করেন শাকিব।

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: