সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

সাঈদীপুত্রের আবদারে ছবিটি তোলা আমি চিনি না : মাহি বি চৌধুরী

২১ অক্টোবর ২০১৮, ৯:১০:৪৮

সাব্বির আহমেদ :
যুদ্ধাপরাধীর দায়ে দ-িত জামায়াত নেতা দেলাওয়ার হুসাইন সাঈদীর পুত্রের সঙ্গে বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা নিয়ে ফেসবুক বেশ আলোচনা-সমালোচনা চলছে। তবে ছবি নিয়ে মাহির দাবি, সাঈদী পুত্রকে চেনেন না তিনি। ওই ছবিটি সাঈদী পুত্র শখের বশে তুলেছেন।

শনিবার ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে এই প্রতিবেদককে একথা বলেন মাহি বি চৌধুরী। মাহি বলেন, ছবি অনেকদিন আগে রাজধানীর বনানীর একটি ক্যাফে তোলা। আমি উনাকে চিনি না। প্রথমে ক্যাফের বাইরে এক চটপটির দোকানদার আমার সঙ্গে ছবি তুলতে চান। পরে হঠাৎই ওই ভদ্রলোক এসে আমার সঙ্গে ছবি তোলেন। আমি তখন আমার পরিবার নিয়ে সেখানে গিয়েছিলাম।

তিনি বলেন, আমার সঙ্গে প্রতিদিন ঢাকায় অনেকেই ছবি তোলেন। আমি সকলকে চিনি না। চেনার কথাও না। আপনারা উনাকে (সাঈদী পুত্র) জিজ্ঞাসা করতে পারেন। এই ছবি আমি আরও কয়েকদিন আগে ফেসবুকে দেখেছি। জানা যায়, দেলাওয়ার হুসাইন সাঈদীর মেঝো পুত্র শামীম সাঈদী।

সম্পাদনা : হুমায়ুন কবির খোকন

 

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: