সাঈদীর মুক্তির দাবীতে শনিবারে সারাদেশ জামাতের বিক্ষোভ মিছিল | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা

সাঈদীর মুক্তির দাবীতে শনিবারে সারাদেশ জামাতের বিক্ষোভ মিছিল

12 May 2017, 10:50:08

বাংলাদেশ জামায়াতে ইসলামীর অন্যতম শীর্ষ নেতা প্রখ্যাত মুফাস্সিরে কুরআন ও সাবেক জাতীয় সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির দাবীতে আগামী ১৩ মে শনিবার সারা দেশে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষণা করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান।

আজ ১১ মে প্রদত্ত এক বিবৃতিতে তিনি বলেন, “আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে সরকার রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দ্যেশেই প্রায় ৭ বছর যাবত কারাগারে বন্দী করে রেখেছেন।

বিবৃতিতে তিনি আরও বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার যে ষড়যন্ত্র বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর থেকে শুরু করেছেন তার অংশ হিসেবেই আল্লামা সাঈদীকে বন্দী করে রাখা হয়েছে। বিশাবালী নামক পিরোজপুরের জনৈক ব্যক্তিকে হত্যার যে অভিযোগে তাকে আমৃত্যু কারাদন্ড দেয়া হয়েছে সে হত্যাকাণ্ডের সাথে তার কোন সম্পর্ক নেই।

জামায়াত ইসলামীর পক্ষ থেকে তিনি দাবি করেন যে, এ ভিত্তিহীন মিথ্যা অভিযোগে তাকে শাস্তি দেয়ার হীন উদ্দেশ্যেই নিহত বিশাবালীর ভাই সুখরঞ্জন বালী আদালতে সাক্ষী দিতে যাওয়ার মুর্হূতে পরিকল্পিতভাবে তাকে আদালত প্রাঙ্গণ হতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সামনে থেকে অপহরণ করা হয়। অন্যান্য লোকদের সাক্ষ্য গ্রহণ করা হলেও বিশাবাসীর পরিবারের কোন সদস্যের সাক্ষী গ্রহণ করা হয়নি।

আল্লামা সাঈদির প্রতি অবিচারের প্রসঙ্গে তিনি বলেন, তাহলে এ থেকে স্পষ্টভাবে বুঝা যাচ্ছে যে, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই আল্লামা সাঈদীকে মিথ্যা অভিযোগে শাস্তি দিয়ে কারাগারে বন্দী রেখেছেন। সরকারের হস্তক্ষেপের কারণে তিনি ন্যায় বিচার পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন। ন্যায় বিচার নিশ্চিত করা হলে তিনি নির্দোষ প্রমাণিত হয়ে মুক্তি পাবেন ইনশাআল্লাহ।

ঘোষিত এ কর্মসূচী শান্তিপূর্ণভাবে সফল করার জন্য তিনি জামায়াতের সকল শাখার প্রতি আহবানন জানিয়ে এবং দেশবাসীর সহযোগীতা ও দোয়া কামনা করেন।”

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: