সাকিব-তামিমরা দেড় মাস পর দেশে ফিরলেন! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

সাকিব-তামিমরা দেড় মাস পর দেশে ফিরলেন!

26 January 2017, 12:12:03

দীর্ঘ দেড় মাস পর বুধবার দেশে ফিরেছেন সাকিব-তামিমসহ বাংলাদেশ দলের বাকী ক্রিকেটাররা। নিউজিল্যান্ড সফর ও অস্ট্রেলিয়ার কন্ডিশনিং ক্যাম্পের উদ্দেশ্যে গত ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বাংলাদেশ ছাড়েন তারা।

তবে এবারের সফরে বাংলাদেশের অভিজ্ঞতা ছিল বেশ ত্যক্ত। অস্ট্রেলিয়ায় প্রস্তুতি শেষে নিউজিল্যান্ডে পাড়ি জমানোর পর ধারাবাহিকভাবে হতাশ হতে হয়েছে বাংলাদেশকে। ওয়ানডে ও টি২০ সিরিজের পর টাইগাররা স্বাগতিকদের কাছে হোয়াইটওয়াশ হয় টেস্ট সিরিজেও।

বাংলাদেশ দল বুধবার রাতে দেশে ফিরলেও জাতীয় দলের নিয়মিত দুই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহিম দেশে ফিরেছেন আগেই। সীমিত ওভারের দুটি সিরিজ শেষে মাশরাফির দেশে ফেরাটা অবশ্য স্বাভাবিক ছিল, যদিও শেষ টি২০-তে বলের আঘাতে প্রাপ্ত আঙুলের চিড় নিয়ে তাকে ফিরতে হয়েছে অপ্রত্যাশিতভাবে। প্রথম টেস্টে বাউন্সারে মারাত্মকভাবে আহত হওয়া টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমও মাশরাফির নিয়তি বরণ করে দেশে ফিরে আসেন দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার আগেই। একই পরিণতি ছিল ইনজুরি আক্রান্ত আরও দুই ক্রিকেটার ইমরুল কায়েস ও মুমিনুল হকেরও।

বুধবার নিউজিল্যান্ড থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে উড়াল দিয়ে রাতে দেশে এসে পৌঁছায় বাংলাদেশ দল। বিমানবন্দরে নেমে সাংবাদিকদের সাথে কথা বলেন মুশফিকুর রহিমের অনুপস্থিতিতে শেষ টেস্টে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া বাঁহাতি ব্যাটসম্যান তামিম ইকবাল। সফরে ব্যর্থতার বৃত্তে বন্দী থাকলেও এ থেকে দল অনেক শিক্ষা অর্জন করেছে বলে জানান তিনি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: