সালমানের প্রধান বডিগার্ড বেতন মাসে ১৯ লাখ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

সালমানের প্রধান বডিগার্ড বেতন মাসে ১৯ লাখ

3 June 2017, 5:19:17

আনন্দবাজার রিপোর্ট ঃ

কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবারের বডিগার্ড হিসেবে খবরে উঠে এসেছেন শেরা। শুধু জাস্টিনের কেন, অমিতাভ বচ্চনসহ একাধিক বলিউড সুপারস্টারের দেহরক্ষীর কাজ করেছেন তিনি। বিদেশ থেকে কোনো জনপ্রিয় তারকা এলে আজও প্রথমে ডাকা হয় তাঁকে। তবে অন্য তারকাদের সঙ্গে মাঝে মাঝে দেখা গেলেও সালমান খানের নয়নের মনি শেরা।

এক-আধ দিন নয়, গত ২০ বছর ধরে সালমানের প্রধান দেহরক্ষীর দায়িত্ব পালন করছেন। যে কোনো অনুষ্ঠানে ভাইজানের সঙ্গে দেখা যায় তাঁকে। কিন্তু, বেতন কত শেরার? টাকার অঙ্ক শুনলে বোঝা যাবে উপার্জনের দিক থেকে সেলিব্রিটিদের থেকে কম যান না এই বডিগার্ড। সংবাদসংস্থায় বাংলাদেশি টাকায় ১৯ লাখ টাকা।

তাঁর আসল নাম কিন্তু শেরা নয়। প্রকৃত নাম গুরমিত সিং। মধ্যবিত্ত শিখ পরিবারের সন্তান শেরার শৈশব কেটেছে বাবার মোটর গ্যারাজে কাজ করে। তারইমধ্যে বডি বিল্ডিংয়ে মন দেন। একাধিক বডি বিল্ডিং প্রতিযোগিতায় নাম দিয়ে পুরস্কারও জেতেন। তারপর তারকাদের দেহরক্ষী হিসেবে কাজ পান।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: