সর্বশেষ সংবাদ
◈ নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে চায়ের সঙ্গে ঔষধ মিশেয়ে অচেতন ◈ প্রতিটি আত্মহত্যায় প্ররোচনা দিচ্ছি আপনি-আমিও ◈ হামলা না চালাতে পাকিস্তানকে অনুরোধ ভারতের! ◈ পুঁজিবাজার শক্তিশালী করতে হবে-অর্থমন্ত্রী ◈ সম্পাদক পরিষদের সভাপতি মাহফুজ আনাম, সাধারণ সম্পাদক নঈম নিজাম ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট থেকে পদত্যাগ করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন ◈ নাঙ্গলকোটের কৃতি সন্তান তৈরি করেছে কৃত্রিম বুদ্ধিমত্তার ‘এডুবট’ ◈ বিনা খরচে বাংলাদেশিদের জন্য জাপানে চাকরির সুযোগ ◈ কুমিল্লায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে ◈ তিতাসের জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যোৎসাহী হলেন জালাল সরকার

সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহীর মৃত্যু

২৬ আগস্ট ২০১৯, ১০:১৫:২৭
সিলেট সদর উপজেলার ঘোপাল পয়েন্টে মোটরসাইকেল দুর্ঘটনায় উত্তম কুমার দাস (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে গতকাল রবিবার রাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
উত্তমের বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার গুপালপুরে। পকেটে থাকা আইডি কার্ড থেকে তার পরিচয় জানতে পারে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জ অভিমুখী একটি দ্রুতগতির একটি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওই যুবক। এমন সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী যুবক মাথায় মারাত্মক আঘাত পান। অতিরিক্ত রক্তকরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় তার পকেটে একটি আইডি কার্ড পায়। সেখান থেকে তার পরিচয় জানতে পারে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: