সুমু হত্যা মামলার প্রধান আসামি রাসেলসহ গ্রেফতার তিন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বিশ্ব পর্যটন দিবস ও আমাদের সম্ভাবনা ◈ মোল্লা নিয়ে আলোচনা -সমালোচনা- এ,কে,এম মনিরুল হক ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ

সুমু হত্যা মামলার প্রধান আসামি রাসেলসহ গ্রেফতার তিন

7 June 2014, 7:31:45

somon1

 

 

 

 

 

 

কুমিল্লায় এমপির ভাতিজা আহসান হাবিব সুমু হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সালেহ আহমেদ রাসেলসহ ৩ জনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৩টার দিকে ঢাকার মৌচাক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ রাসেল, ছাত্রলীগ কর্মী সাইফুল ও শওকত।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আলী আশ্রাফের নেতৃত্বে কান্দিরপাড় ফাড়িঁ ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ, কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ ও এসআই সহিদুল ইসলামসহ পুলিশের একটি বিশেষ দল ঢাকার মৌচাক এলাকায় অভিযান চালায়।

এ সময় ওই এলাকার আনারকলি মার্কেটের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে সুমু হত্যা মামলার প্রধান আসামি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ রাসেল, সাইফুল ও শওকত নামে ৩ জনকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ৩ আসামিকে সঙ্গে নিয়ে অপর আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৯ মে স্থানীয় সংসদ সদস্যের অনুসারী ছাত্রলীগের দুই গ্র“পের মধ্যে ওই কলেজের সামনে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে ছাত্রলীগ নেতা রাসেলের নেতৃত্বে কলেজের অদূরে মুন্সেফবাড়ি এলাকায় ছাত্রলীগের গিট্টু চক্রবর্তীর বাড়িতে হামলা, ভাঙচুর ও গুলিবর্ষণ করা হয়।

এসময় কুমিল্লা সদরের এমপির ভাতিজা আহসান হাবিব সুমু ঘটনাস্থলে গিয়ে তাদের ঠেকানোর চেষ্টা করলে তাকে গুলি করে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বড় ভাই হাবিবুছ সায়েরিন বাদী হয়ে সালেহ আহমেদ রাসেলসহ ১৫ জনকে নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: